scorecardresearch

বড় খবর

বাজারে রমরমিয়ে বিকোচ্ছে ‘পুষ্পা শাড়ি’, জেনে নিন কোথায় পাবেন

জনপ্রিয়তায় অন্যান্য শাড়ি কে পিছনে ফেলে ফিল্মি কায়দায় ঝড় তুলেছে পুষ্পা শাড়ি।

জনপ্রিয়তায় অন্যান্য শাড়ি কে পিছনে ফেলে ফিল্মি কায়দায় ঝড় তুলেছে পুষ্পা শাড়ি।

গত ১৭ই ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেয়েছে আল্লু অর্জুন অভিনীত ছবি ‘পুষ্পা  দ্য রাইস পার্ট ওয়ান’।মুক্তির পরই গোটা দেশের বক্সঅফিসে তোলপাড় ফেলে দিয়েছে ছবি। যেখানে ৮৩-র মতো ছবি বক্সঅফিসে ভালো ফল করতে ব্যর্থ হয়েছে। স্পাইডার ম্যানের রাজ চলছে গোটা বিশ্বজুড়ে। সেখানে বাজিমাত করেছে পুষ্পা। ছবির বক্সঅফিস কালেকশন ৩০০কোটির মতো।

‘পুষ্পা’-তে আল্লু অর্জুন ছাড়াও রয়েছেন,রশ্মিকা মান্দানা ফারহাদ ফাজিলের দক্ষিণী তারকারা। বিশেষজ্ঞরা বলছেন করোনা পরিস্থিতি না থাকলে আরও বক্সঅফিসে আরও ভালো ফল করত ‘পুষ্পা’। করোনা পরিস্থিতির জন্য বহু সিনেপ্রেমীই ছবি দেখার সুযোগ পাননি। তাদের জন্যই এবার ওটিটিতে বাজিমাত করতে আসছে এস সুকুমার পরিচালিত ছবি পুষ্পা দ্য রাইস। সোশ্যাল মিডিয়ায় ‘পুষ্পা’-এর গান থেকে শুরু করে সংলাপগুলি বেশ ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে সিনেমার নানান রিলস সামনে আসতে শুরু করেছে। থামার কোনো লক্ষণই দেখাচ্ছে না ‘পুষ্পা দ্য রাইজ’।

 আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা এই তেলুগু ছবি ২০২১ এর অন্যতম সফল ছবিগুলির মধ্যে একটি। তেলুগু ছবি হলেও অন্য সবকটি ভাষায়, বিশেষত হিন্দিতে যে পরিমাণ সাফল্য পেয়েছে ছবিটি তা আশাতীত। এদিকে পুষ্পার ব্যপক সাফল্যের পর সুরাটের এক দোকানে ব্যপক বিকোচ্ছে পুষ্পা শাড়ি। জনপ্রিয়তায় অন্যান্য শাড়ি কে পিছনে ফেলে ফিল্মি কায়দায় ঝড় তুলেছে পুষ্পা শাড়ি। শাড়িটি মূলত পুষ্পা সিনেমার পোস্টারকে অবলম্বন করে তৈরি করা হয়েছে। চরণজিৎ ক্রিয়েশন নামের এক দোকানে এমন আজব সৃষ্টি তোলপাড় ফেলেছে নেটদুনিয়া।

দূরদূরান্ত মানুষজন এই শাড়ি অর্ডার দিচ্ছেন, বাজারে এই শাড়ির চাহিদা তুঙ্গে। দোকানের মালিক জানিয়েছেন, ‘সারা দেশের বস্ত্র ব্যবসায়ীদের কাছ থেকে শাড়ির ব্যপক অর্ডার পাচ্ছি’। রাজস্থান, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ এবং ছত্তিসগড় সহ প্রধান রাজ্যের লোকেরা তার ‘পুষ্প’ শাড়ির অর্ডার দিচ্ছে। এর আগে, সুরাটের একই কাপড়ের বাজারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মুখের থ্রিডি প্রিন্ট সহ শাড়ি বিক্রি হয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Surat shop sells saree featuring allu arhun rashmika mandanan