scorecardresearch

বড় খবর

ঘোড়ায় চড়েই খাবার ডেলিভারি, সন্ধানেই বিশেষ পুরস্কার! ঘোষণা সুইগির

যুবকের কর্মের প্রতি আনুগত্যও অবাক করেছে সকলকে।

ঘোড়ায় চড়েই খাবার ডেলিভারি, সন্ধানেই বিশেষ পুরস্কার! ঘোষণা সুইগির
বৃষ্টিভেজা রাস্তায় যে দৃশ্য দেখা গেল তা চোখ কপালে তুলেছে সবার।

মুম্বইয়ে শুরু হয়েছে বর্ষার বৃষ্টি। গত এক সপ্তাহ ধরে মুম্বইয়ের একাধিক জায়গা জলমগ্ন হয়। এ অবশ্য বাণিজ্যনগরীতে নতুন কিছু নয়। ফি বছরের সমস্যা। তা নিয়ে অভ্যাস হয়ে গেছে আম আদমির। কিন্তু বৃষ্টিভেজা রাস্তায় যে দৃশ্য দেখা গেল তা চোখ কপালে তুলেছে সবার।

জাস্ট এ ভাইব নামে একটি ইউটিউব চ্যানেলে একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, অনলাইন ফুড ডেলিভারি সংস্থা সুইগির একজন এজেন্ট ঘোড়ায় চড়ে রাস্তা দিয়ে যাচ্ছেন। তাঁর পিঠে খাবারের ব্যাগ। আন্দাজ করা যায়, তিনি খাবার ডেলিভারি করতেই যাচ্ছেন। জেব্রা ক্রসিং পার করে দিব্যি গাড়ির মাঝখান দিয়ে ঘোড়ায় চড়ে রাস্তা পার হলেন সেই এজেন্ট। এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, সুইগির ডেলিভারি বয় এখন ঘোড়ায় চেপে খাবার পৌঁছে দিচ্ছে, মুম্বইয়ে সম্ভব! যেভাবে মুম্বইয়ে রাস্তা জলের তলায় চলে যায়, গাড়ি-বাইকের জ্যাম লেগে যায়, তাতে ঘোড়ায় চড়ে যাওয়া ছাড়া দ্রুত খাবার পৌঁছে দেওয়ার উপায় নেই, বলছেন নেটিজেনরা।

আরও পড়ুন: [বৃষ্টির জমা জলে বিপত্তি, বিদ্যুৎস্পৃষ্ট গরুর প্রাণ বাঁচিয়ে ‘হিরো’ ব্যবসায়ী]

এদিকে ভিডিও ভাইরাল হতেই সংস্থার তরফে সেই ডেলিভারি বয়ের এমন উদ্যোগের প্রশংসা করার পাশাপাশি যুবকের ব্যপারে বিস্তারিত তথ্য সংস্থাকে প্রদান করলে মিলতে পারে পুরস্কারও। এমনই ঘোষণাও করা হয়েছে সংস্থার তরফে। সেই সঙ্গে এমন ভিডিও সামনে আসায় যুবকের কর্মের প্রতি আনুগত্যও অবাক করেছে সকলকে। ডেলিভারি বয়ের বিষয়ে সেভাবে কোন তথ্য সংস্থার কাছে নেই। সেজন্য সংস্থা এমন কাজের মানুষকে খুঁজে পেতে একটি পোস্ট করেছে। যাতে বলা হয়েছে কে এই সাহসী তরুণ? ঝড় জল উপেক্ষা করে কাজে অবিচল! যুবকের সন্ধানে মিলতে পারে ৫ হাজার সুইগি মানি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Swiggy offers reward for info on their accidental brand ambassador the delivery man on horse