scorecardresearch

বড় খবর

অসুস্থ ব্যক্তির প্রাণ বাঁচিয়ে ‘হিরো’ ডেলিভারি বয়, সুইগির তরফে জানানো হল অভিনন্দন

ডেলিভারি বয়কে কুর্নিশ জানিয়েছেন সকলেই।

অসুস্থ ব্যক্তির প্রাণ বাঁচিয়ে ‘হিরো’ ডেলিভারি বয়, সুইগির তরফে জানানো হল অভিনন্দন

যানযটে আটকে গাড়ি, ভিতরে অসুস্থ বাবা। অসহায় ছেলে গাড়ি থেকে কাতর অনুরোধ জানাচ্ছেন রাস্তার বাইক সওয়ারিদের ‘কোন মতে বাবাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করুন’। ব্যস্ততার মাঝে রাজী হয়নি কেউ। অবশেষে পরিত্রাতার ভূমিকায় এগিয়ে এলেন এক সুইগি ডেলিভারি বয়।

তিনি অসুস্থ ওই ব্যক্তিকে মোটর সাইকেলে চাপিয়ে দ্রুত পৌঁছে দেন, লীলাবতী হাসপাতালে। মুম্বইয়ের এই ঘটনা যে কোন চিত্রনাট্যকে হার মানাবে। অবশেষে এই গল্প ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সুইগির তরফে সংস্থার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ঘটনার বিবরণ দিইয়ে পোস্ট করা হতেই, যুবকের মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

ঘটনার বিবরণ দিতে গিয়ে বৃদ্ধ সেই ব্যক্তি, মনমোহন মালিক জানিয়েছেন, “গত ২৫ ডিসেম্বরে আমি হটাত করেই গুরুতর অসুস্থ হয়ে পড়ি। ছেলে আমাকে নিয়ে গারি করে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তার জ্যামে আটকে পড়ি। অনেককে গাড়ি থেকে নেমে ও অনুরোধ জানায় যে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়ার কিন্তু কেউই রাজী হয়নি। অবশেষে সুইগির এই তরুণ ডেলিভারি কর্মী আমাদের সাহায্য করার জয় এগিয়ে আসেন। তার তৎপরতায় আমি হাসপাতালে পৌঁছাতে সক্ষম হই। প্রায় ২ সপ্তাহ চিকিৎসার পর আজ আমি নতুন জীবন পেয়েছি। আমি যে নতুন জীবন পেয়েছি তা ওই যুবকের জন্যই”। জানা গিয়েছে ওই ডেলিভারি কর্মীর নাম মৃণাল।

এদিকে এই ঘটনা ভাইরাল হতেই সকলেই ওই বৃদ্ধের প্রাণ বাঁচানোর জন্য মৃণাল কে কুর্নিশ জানান। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘আপনার জন্য গর্বিত’। অন্য একজন মন্তব্য করেছেন, “আপনি একজন সত্যিকারের মানুষ।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Swiggy shares heartwarming story of delivery person who saved a mans life