বড় খবর

২ বছর আগে কেঁদেছিলেন, এবার ‘মারো মুঝে মারো’ খ্যাত যুবকের উল্লাসের ভিডিও ভাইরাল!

পাকিস্তানের জয়ের আনন্দে মাঠে ঢুকে এ কী করলেন যুবক!

Maro Mujhe Maro Guy
'মারো মুঝে মারো' খ্যাত যুবকের উল্লাসের ভিডিও ভাইরাল!

মাঝে মাত্র ২ বছরের ব্যবধান। সময়টা ছিল ২০১৯ সাল। বিশ্বকাপ ক্রিকেটে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের হারের পর ম্যাঞ্চেস্টারের রাস্তায় কেঁদে ফেলেছিলেন এক তরুণ পাক সমর্থক। সেই সময়ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তরুণ পাক সমর্থকের ভিডিও আর ২ বছরের ফারাকে পাকিস্তান ভারতকে ১০ উইকেটে হারানোর পর সেই পাক সমর্থকের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বাবর-রিজওয়ানরা সবাই মাঠ ছাড়ার পর আচমকা দৌড়ে আসেন সেই যুবক। দেশ বিশ্বকাপের প্রথম ম্যাচেই জয় পেয়েছে। তার উপর আবার ভারতের বিরুদ্ধে জয়। আনন্দে আত্মহারা যুবক মাঠের ঘাস ছুঁয়ে অনুভব করার চেষ্টা করছিলেন।

কথা ছিল অন্য। ফলাফল হয়ে গেল ভিন্ন। রবিবার ডাক দেওয়া হয়েছিল ১৩-০ করার। কিন্তু পারলেন না বিরাট কোহলিরা। বিশ্বকাপে প্রথমবার পাকিস্তানের ধাক্কায় চুরমার হয়ে গেল ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে ১০ উইকেটে দুরমুশ করে শাপমোচন ঘটাল পাকিস্তান।

ভারতের ১৫১ রানের জবাবে ব্যাট করতে নেমে ঝোড়ো ইনিংস খেলে ভারতকে কার্যত উড়িয়ে দিল পাকবাহিনী। এই প্রথম কোনও টি-টোয়েন্টি ম্যাচে ১০ উইকেটে হারল ভারত। পাক অধিনায়ক বাবর আজম ৫২ বলে ৬৮ রানে অপরাজিত রইলেন। ৫৫ বলে অপরাজিত ৭৯ রান করলেন মহম্মদ রিজওয়ান।

আর এই ম্যাচে পাকিস্তানের জয়ের পরই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে বাবর আজম সতীর্থদের উদ্দেশে বলছেন, ‘এখনই আমাদের রিল্যাক্স করার কোনও জায়গা নেই। ভারতের বিরুদ্ধে ম্যাচ অতীত। ওটা ভুলে যেতে হবে। আমাদের লক্ষ্য বিশ্বকাপ জেতা। সেটাই মাথায় রাখতে হবে। মজা, আনন্দ সব হবে, কিন্তু ভুললে হবে না যে মাঠে নামার পর নিজেদের লক্ষ্যে স্থির থাকতে হবে।’

তবে ”মারো মুঝে মারো” খ্যাত যুবকের উল্লাসের ভিডিও ভাইরাল হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T20 world cup maaro mujhe maaro guy celebrates pakistans win over india

Next Story
রাস্তায় সেনাকর্মীকে দেখে স্যালুট, খুদের কাণ্ডে আবেগে ভাসল নেটদুনিয়া!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com