scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর বিয়েতে বড় চমক বিজেপি নেতার! সাড়ে পাঁচ’শোর উপহারেই বাজিমাত

উপহার নিয়ে উন্মাদনা সোশ্যাল মিডিয়ায়।

মুখ্যমন্ত্রীর বিয়েতে বড় চমক বিজেপি নেতার! সাড়ে পাঁচ’শোর উপহারেই বাজিমাত
মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের বিয়ে উপলক্ষে বিশেষ আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

নিজের বাসভবনে চিকিৎসক গুরপ্রীত কৌরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। ঘনিষ্ঠমহল, এবং দলের নেতা-নেত্রীরাই আমন্ত্রিত। বিয়ের জন্য আজ, বেশ কিছু গুরুত্বপূর্ণ বৈঠক বাতিল করেছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর বিয়ে বলে কথা!

আজ চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠান উপলক্ষে মুখ্যমন্ত্রীকে ৫৬৮ টাকার উপহার পাঠাতে চলেছেন বিজেপি নেতা তাজিন্দর সিং বাগ্গা। তিনি তাঁর অর্ডার করা উপহারের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। টুইটারে বিজেপি নেতা তাজিন্দর সিং বাগ্গা ৫৬৮ টাকা মূল্যের ফুলের তোড়ার অর্ডারের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন যা তিনি তাঁর বিয়েতে মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে উপহার দিতে চলেছেন।

তিনি লিখেছেন যে “তিনি একটি ফুলের তোড়া অর্ডার করেছেন যা তার বিয়ের দিন ভগবন্ত মানকে পৌঁছে দেওয়া হবে”। পাশাপাশি বিয়ে উপলক্ষে মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: [বাড়ছে করোনা! আজব মাস্কের ছবি দেখেই ভিরমি খাচ্ছেন নেটজনতা]

মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের বিয়ে উপলক্ষে বিশেষ আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আপ নেতা রাঘব চাড্ডা। মিডিয়া রিপোর্ট অনুসারে জানা গিয়েছে ইন্দ্রজিৎ কৌরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ভগবন্ত মান-এর বোন এবং মা দুজনেই পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে আবার বিয়ে করার অনুরোধ করেন তারা পাত্রী হিসাবে ডাঃ গুরপ্রীত কৌরকেই বেছে নিয়েছিলেন।

আম্বালার মহাঋষি মারকেণ্ডশ্বর বিশ্ববিদ্যালয় থেকে ডাক্তারি পাশ করেছেন গুরপ্রীত। তিন বোনের মধ্যে সবচেয়ে ছোট। বড় দুই দিদি আমেরিকা আর অস্ট্রেলিয়া নিবাসী। গুরপ্রীত সবসময় সম্বন্ধ দেখে বিয়েতে বিশ্বাসী। ভগবন্তের মা-ই গুরপ্রীতের পরিবারকে রাজি করান বিয়ের জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tajinder baggas rs 568 worth gift for punjab cm bhagwant mann on wedding know what it is