scorecardresearch

বড় খবর

প্রতিবন্ধকতাকে উপেক্ষা, প্রতিভাকে কুর্নিশ অভিনেতার

বৃহস্পতিবার এই ক্লিপটি ভাইরাল হতেই তাতে এখনও পর্যন্ত প্রায় ৬ হাজারের বেশি ভিউ হয়েছে।

অভিনেতা আর মাধবন ওই ব্যক্তির অদম্য ইচ্ছার প্রশংসা করেছেন সেই সঙ্গে তাকে একরাশ ভালবাসা জানিয়েছেন।

অনুপ্রেরণামূলক ভিডিওগুলি সব সময়ই অনলাইনে প্রশংসা অর্জন করে। তেমন এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও চিবুকের নীচে একটি কুড়ুল ধরে সেটি করে কাঠের টুকরো দুভাগে ভাগ করছেন।

এই ভিডিও জন পম্পলিয়ান টুইটারে শেয়ার করেছেন। এটি শেয়ার করার পরই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অভিনেতা আর মাধবন ওই ব্যক্তির অদম্য ইচ্ছার প্রশংসা করেছেন সেই সঙ্গে তাকে একরাশ ভালবাসা জানিয়েছেন। পমপ্লিয়ানো এই ভিডিওতে ক্যাপশন দিয়েছেন, “যদি ইচ্ছা থাকে, তবে উপায় হয়ে যায়। প্রতিকূলতার মধ্যেও কাজটি সম্পন্ন করার জন্য এই লোকটির প্রতি অনেক শ্রদ্ধা।”

বৃহস্পতিবার এই ক্লিপটি ভাইরাল হতেই তাতে এখনও পর্যন্ত প্রায় ৬ হাজারের বেশি ভিউ হয়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন “অক্ষমতা বাধা নয়, মানুষের মানসিকতা মানবতার জন্য বড় বাধা,”।

ভিডিওটি কোন তুষরাবৃত এলাকায় তোলা হয়েছে যেখানে চারিদিক বরফে ঢাকা। তার মাঝেই এক ব্যক্তি কুড়ুল নিয়ে কাঠের টুকরো দু টুকরো করতে প্রস্তুত। কিন্তু তার দু হাত নেই।

চিবুকের নীচে কুড়ুল ধরে সেটি করে কাঠের টুকরোকে দুভাবে ভাগ করছেন তিনি যা দেখে অবাক হয়ে যান নেটিজেনরা। সেই সঙ্গে সকলেই তার অদম্য ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানিয়েছেন। আর এই ভিডিও আর মাধবানের নজর এড়িয়ে যায়নি। ভিডিও দেখে সকলেই মত তিনিও মুগ্ধ হন। তিনি এমন ইচ্ছার জন্য লোকটিকে কুর্নিশ জানান। দেখুন ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tamil actor madhav praises differently abled man