scorecardresearch

বড় খবর

গভীর কুয়ো থেকে দ্রুততার সঙ্গে উদ্ধার হরিণ! ভিডিও ভাইরাল

প্রাণের ঝুঁকি নিয়ে হরিণটিকে উদ্ধার করার জন্য উদ্ধারকারী দলের সদস্যদের বাহবা দিয়েছেন নেটিজেনরা

rescue spotted deer from open well.
কুয়ো থেকে উদ্ধার হরিণ

খোলা জলাশয়গুলি যে বন্য প্রাণীদের জন্য কতটা ক্ষতিকর তার বেশ কয়েকটি উদাহরণ আমরা পেয়েছি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে। এর আগে একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল তামিলনাড়ুর নীলগিরি অঞ্চলে জলাশয়ে পড়ে গিয়েছিল একটি হাতি। সেটিকে দ্রুততার সঙ্গে উদ্ধার করে বন কর্মীরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি খোলা কুয়োয় পড়ে গিয়েছে একটি হরিণ। সেটিকে কীভাবে দ্রুততার সঙ্গে এবং তৎপরতার সঙ্গে উদ্ধার করা হয়েছে সেই ভিডিও সামনে এসেছে। এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন আইএফএস আধিকারিক সুপ্রিয়া শাহু।

ভিডিওতে দেখা গিয়েছে কুয়োর পড়ে থাকা একটি হরিণকে বাঁচাতে প্রাণের ঝুঁকি নিয়ে কুয়োয় নেমেছেন উদ্ধারকারী দলের সদস্যরা। ভিডিওতে দেখা গিয়েছে অত্যন্ত তৎপরতার সঙ্গে সেটিকে উদ্ধার করে নিরাপদ স্থানে আনেন উদ্ধারকারী দলের সদস্যরা। এই ভিডিও পোস্ট করে শাহু লিখেছেন, ‘প্রতিটি জীবন মূল্যবান’।

এই ভিডিও ভাইরাল হতেই সেটিতে ইতিমধ্যেই প্রায় ৬ হাজারের বেশি ভিউ হয়েছে । সেই সঙ্গে অজস্র লাইক এবং কমেন্টে ভরে গেছে এই ভিডিও। অনেকেই প্রাণের ঝুঁকি নিয়ে হরিণটিকে উদ্ধার করার জন্য উদ্ধারকারী দলের সদস্যদের বাহবা দিয়েছেন। অনেকে আবার এই ধরণের খোলা জলাশয়গুলি অবিলম্বে বন্ধের দাবি জানিয়েছেন। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu forest officials rescue spotted deer from open well incredible say netizens