scorecardresearch

বড় খবর

১০ টাকার কয়েনে ৬ লাখি গাড়ি, যুবকের কাণ্ডে অবাক নেটদুনিয়া!

শো’রুম খোলার সঙ্গে সঙ্গেই বস্তা ভর্তি ১০ টাকার কয়েন নিয়ে শো’রুমে আসেন যুবক

১০ টাকার কয়েনে ৬ লাখি গাড়ি, যুবকের কাণ্ডে অবাক নেটদুনিয়া!
১০ টাকার কয়েনে ৬ লক্ষের গাড়ি কিনলেন যুবক

১০ টাকার কয়েন দিয়ে ব্যক্তিগত গাড়ি কিনলেন তামিলনাড়ুর এক যুবক। এই ঘটনা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। দিন কয়েক আগেই ১ টাকার কয়েন দিয়ে মোটর বাইক কিনে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছিল এক যুবক। এবার ১০ টাকার কয়েনে ৬ লক্ষ টাকার ব্যক্তিগত গাড়ি কিনে সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছেন এই যুবক। জানা গিয়েছে যুবকের মা একটি দোকান চালান, ১০ টাকার কয়েন নিতে গ্রাহকরা অস্বীকার করাতে সেগুলি দীর্ঘদিন ধরেই বাড়িতেই মজুত ছিল। ব্যঙ্কের তরফেও ১০ টাকার কয়েন গ্রহণ করতে অস্বীকার করে বলে যুবকের অভিযোগ। এরপরই ১০ টাকার কয়েন দিয়েই গাড়ি কেনার সিদ্ধান্ত নেন তিনি।

জানা গিয়েছে শো’রুম খোলার সঙ্গে সঙ্গেই বস্তা ভর্তি ১০ টাকার কয়েন নিয়ে শো’রুমে আসেন যুবক সঙ্গে ছিলেন এক আত্মীয়। প্রথমে শো’রুমের তরফে যুবককে ১০ টাকার কয়েনে গাড়ি দিতে অস্বীকার করা হয়। পরে যুবকের অনুরোধেই সিধান্ত বদলান শো’রুম ম্যানেজার। তার কথায়, ‘এত গুলো কয়েন গুনতে দীর্ঘ সময় লাগার কারণেই প্রথমে অস্বীকার করা হয়। কিন্তু যেহেতু ১০ টাকার কয়েন বৈধ তাই আমরা কয়েনগুলি নিই এবং সব প্রক্রিয়া শেষে যুবকের হাতে গাড়ির চাবি তুলে দিই’। গাড়ির চাবি হাতে পেতে রীতিমত উচ্ছ্বসিত যুবক।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যুবক বলেন, “আমার মা একটি দোকান চালান, দিনের পর দিন ধরেই ১০ টাকার কয়েন জমতে শুরু করে। কিন্তু সেগুলি গ্রাহকরা নিতে অস্বীকার করেন এমনকি ব্যঙ্কের সঙ্গে যোগাযোগ করা হলেও তারাও সেই কয়েন নিতে রাজি না হওয়ায় অবশেষে আমি সিধান্ত নিই জমানো টাকায় গাড়ি কিনবো, ভাবনা মতই আমার এক আত্মীয়কে সঙ্গে নিয়ে গাড়ি কিনে আমি খুশি”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu man buys car worth rs 6 lakh with rs 10 coins