করোনা চিকিত্্সক ও স্বাস্থ্যকর্মীদের জন্য খোলা ‘তাজ’ হোটেলের দরজা

“করোনা পরিস্থিতিতে আমরা আইএইচসিএল আমাদের দায়বদ্ধতার বিষয়ে গভীর সচেতন। আমরা ভাইরাসের সঙ্গে লড়াই করা ডাক্তার নার্স ও স্বাস্থ্য কর্মীদের থাকার জন্য রুমের ব্যবস্থা রেখেছি।"

By: Kolkata  Published: April 5, 2020, 6:58:19 PM

পরিবারের সঙ্গে দেখা নেই, রাত ভোর জেগে করোনা আক্রান্ত রোগীদের সুস্থ করার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছে ডাক্তার সহ স্বাস্থ্যকর্মীরা। সংক্রমণের ভয়ে বাড়িও যেতে পারছেন তাঁরা। এমন কঠোর সময়ে তাদের পাশে দাঁড়াল টাটা গোষ্ঠি। তাজের মত বিলাসবহুল হোটেলের দরজা খুলে দিয়েছে তাদের জন্য। চিকিত্্সার পর তারা সোজা চলে যেতে পারে তাজ হোটেলে। সম্প্রতি কিছু ডাক্তার ছবি শেয়ার করে ধন্য়বাদ জানিয়েছেন টাটাকে। এই ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়।

মহারাষ্ট্রের পাঁচটি তাজ হোটেলে রাখা হয়েছে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যবস্থা। এখানে, রুম তাদের জন্যই আগাম বুক করে রাখা হয়েছে তাদের জন্য়। গোয়া ও উত্তরপ্রদেশের দুটো হোটেলেও করা হয়েছে এই ব্যবস্থা।

আবারও দেশবাসীর মন জয় করল রতনটাটা। এমনই মন্তব্যে ভাইরাল ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের শেয়ার করা ছবি।

টাটা গ্রপের তরফে বলা হয়েছে, “করোনা পরিস্থিতিতে আমরা আইএইচসিএল আমাদের দায়বদ্ধতার বিষয়ে গভীর সচেতন। আমরা ভাইরাসের সঙ্গে লড়াই করা ডাক্তার নার্স ও স্বাস্থ্য কর্মীদের থাকার জন্য রুমের ব্যবস্থা রেখেছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tata group opens taj hotels to doctors nurses on covid 19 duty earns plaudits online

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X