ভোজপুরি গানে ক্লাসরুমের শিক্ষিকার উত্তাল নাচ, ভিডিও ভাইরাল হতেই তুমুল ট্রোল: Teacher Dances With Students To Bhojpuri Song In Classroom, Netizens Say Fire Her | Indian Express Bangla

ভোজপুরি গানে ক্লাসরুমের শিক্ষিকার উত্তাল নাচ, ভিডিও ভাইরাল হতেই তুমুল ট্রোল

শিক্ষিকাকে অবিলম্বে বরখাস্ত করার দাবি জানিয়েছেন নেটিজেনরা

ভোজপুরি গানে ক্লাসরুমের শিক্ষিকার উত্তাল নাচ, ভিডিও ভাইরাল হতেই তুমুল ট্রোল

ক্লাসরুমের ভিতর ভোজপুরি গানে উত্তাল নাচ শিক্ষিকার। ভিডিও ভাইরাল হতেই চরম ট্রোলড হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে একজন স্কুল শিক্ষিকাকে তার ছাত্রদের সঙ্গে ক্লাসরুমের ভিতর একটি ভোজপুরি গানে নাচতে দেখা গেছে। ক্লিপটিতে দেখা যাচ্ছে শিক্ষিকা একটি ভোজপুরি গানে ক্লাসরুমের ভিতর নাচছেন এবং তারপরে, তার তার সঙ্গে নাচে সঙ্গ দিয়েছে ছাত্ররাও।

ভিডিওতে, দেখা যাচ্ছে শাড়ি পরে একজন শিক্ষকাকে ক্লাসরুমে ভোজপুরি গানের সঙ্গে নাচতে। টুইটার ব্যবহারকারী ‘গুলজার_সাহাব’ ভিডিওটি টুইট করে বলেছেন, “কেন আমরা আমাদের শৈশবে এমন শিক্ষক পেলাম না?”

ভিডিওটি প্রায় তিনলক্ষ ভিউ এবং ৯হাজার লাইক পেয়েছে। অনেক টুইটার ব্যবহারকারীরা নাচের এই ভিডিও দেখে ক্ষুব্ধ হয়েছেন এবং কেউ কেউ ভিডিও দেখে স্কুলকে শিক্ষকাকে বরখাস্তের দাবিও জানিয়েছেন। কারণ এটা স্কুল কালচারের পরিপন্থী এমনই দাবি করেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: [ অসাধারণ কোরিওগ্রাফি, বৃষ্টিভেজা নাচ, আসর জমালেন এই যুবক, দেখুন ভিডিও ]

একজন ব্যবহারকারী লিখেছেন, “এই শিক্ষিকাকে অবিলম্বে বরখাস্ত করা উচিত…তিনি বাচ্চাদের পড়ানোর বদলে এভাবে সময় নষ্ট করছেন… লজ্জা,” অন্য একজন লিখেছেন “এটি আদর্শ শিক্ষকের আচরণ নয়”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Teacher dances with students to bhojpuri song in classroom netizens say fire her

Next Story
অসাধারণ কোরিওগ্রাফি, বৃষ্টিভেজা নাচ, আসর জমালেন এই যুবক, দেখুন ভিডিও