scorecardresearch

বড় খবর

টেলিগ্রাম বিভ্রাটে মাথায় হাত ইউজারদের, অনেকেই টুইটারে শেয়ার করলেন মজার মিম

অনেকেই তাদের সমস্যার স্ক্রিনশট শেয়ার করার পাশাপাশি নানান মজার মিম আপলোড করেছে সোশ্যাল মিডিয়ায়।

টেলিগ্রাম বিভ্রাটে মাথায় হাত ইউজারদের। অনেকেই টুইটারে শেয়ার করলেন মজার মিম।

বর্তমানে সকলেই আমরা সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে পড়েছি। দিনের প্রতিটি মুহূর্তে আমাদের চোখ থাকে হয় ফেসবুক না হয়, টুইটার, অথবা ইন্সটাগ্রামে নয়ত অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। দিন কয়েক আগেই ফেসবুকে বিভ্রাটের জেরে সমস্যার সম্মুখীন হতে হয় অসংখ্য গ্রাহককে। সেই সময় সোশ্যাল মিডিয়ায় ফেসবুককে ট্রোল হয়েছিল জোরদার।

এবার সে তালিকায় যুক্ত হল ইন্সটাগ্রাম।ফেসবুক বিভ্রাটে সাত কোটি ইউজার ফেসবুক ছেড়ে টেলিগ্রামে যোগ দেয়। শনিবার বিকেল! অফিস থেকে ফেরার সময় লক্ষ লক্ষ ইউজারের চোখ তখন টেলিগ্রাম অ্যাপে। হটাত করেই সমস্যা। কাজ করছে না অ্যাপ। মাথায় হাত ইউজারদের। অনেকেই ফোন রিস্টার্ট করেও কোন সুরাহা পাননি। সেই সঙ্গে মেসেজ আদান প্রদানের ক্ষেত্রেও দেখা যায় বিস্তর সমস্যা।

কী আর করা যাবে ফের অ্যাপ ছেড়ে বেরিয়ে আবারও ফেসবুক হোয়াটসঅ্যাপ অথবা টুইটারে চোখ বোলাতে শুরু করলেন টেলিগ্রাম ইউজাররা। আর এরপরই শুরু হল সোশ্যাল মিডিয়ায় টেলিগ্রামকে তুলোধনা।

অনেকেই তাদের সমস্যার স্ক্রিনশট শেয়ার করার পাশাপাশি নানান মজার মিম আপলোড করেছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক যেমনটা হয়েছিল ফেসবুক বিভ্রাটে। এমন বিভ্রাট নিয়ে অবশ্য মুখ খোলেনি টেলিগ্রাম কর্তৃপক্ষ। দেখে নিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মজার কিছু মিম!   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Telegram users faces outage netizens turn to twitter to complain memes