scorecardresearch

‘পথ কুকুরদের নিয়ে ক্রিসমাস সেলিব্রেশন’, দারুণ উদ্যোগকে কুর্নিশ নেটপাড়া

১০০ পথকুকুরকে নিয়ে ‘ক্রিসমাস সেলিব্রেশনে’

‘পথ কুকুরদের নিয়ে ক্রিসমাস সেলিব্রেশন’, দারুণ উদ্যোগকে কুর্নিশ নেটপাড়া
'পথ কুকুরদের নিয়ে ক্রিসমাস সেলিব্রেশন', দারুণ উদ্যোগকে কুর্নিশ নেটপাড়া

আপনি যদি কুকুরপ্রেমী হন, কুকুরের মিষ্টি ভিডিও দেখতে ভালবাসেন, তাহলে এই ভিডিওটি আপনার ঠোঁটের কোণে হাসি আনতে বাধ্য। সামনেই বড়দিন, বর্ষবরণের উৎসবে সামিল হবেন লাখ মানুষ। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। আর বড়দিন মানেই চাই কেক। বর্ষবরণের রাতে ‘সেলিব্রেশনে’ সামিল হবেন তামাম বিশ্ববাসী। এমন সময়ে রাস্তার কুকুরদের নিয়ে ক্রিসমাস সেলিব্রেশনে মেতেছেন এই ব্যক্তি। যে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দুর্গাপুজোর সময়ে আমরা দেখেছি, ‘পোষ্য বান্ধব মন্ডপ’। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছিল একটি ভিডিও, যেখানে দেখা গিয়েছে নিজের পোষ্যকে নিয়ে লাদাখ সফরে গিয়েছেন এক যুবক। আর এবার ভাইরাল পথকুকুরদের ক্রিসমাস সেলিব্রেশন। সম্প্রতি, থাইল্যান্ডের একজন ব্যক্তি রাস্তার কুকুরের সঙ্গে নিউয়ে ক্রিসমাস উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছেন আর সেই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। রয়েছে পথকুকুরদের জন্য এলাহি আয়োজন। খাবার থেকে হরেক উপহার। এমন মিষ্টি ভিডিও আপনার মন জয় করবেই।

@niall.harbison নামে ইনস্টাগ্রাম আইডি থেকে শেয়ার করা একটি ভিডিওতে আপনি দেখতে পাবেন, রাস্তার কুকুরদের নিয়ে ক্রিসমাস উদযাপন করছেন এক ব্যক্তি। কুকুরের জন্য রয়েছে হরেক রমকের খেলনা। পোস্টের ক্যাপশনে লেখা, “বিশ্বজুড়ে রাস্তার কুকুররা খাবারের সংকটে ভুগছে। থাইল্যান্ডে ১০০টি পথকুকুরকে নিয়ে ক্রিসমাস সেলিব্রেশনে সামিল এই ব্যক্তি।

আরও পড়ুন: [ টিভি মেকানিকের মেয়ে সানিয়া মির্জার স্বপ্নের উড়ান, হবেন দেশের প্রথম মুসলিম মহিলা ফাইটার পাইলট ]

রিপোর্ট অনুসারে জানা গিয়েছে ওই ব্যক্তি পথকুকুরদের জন্য নিজের হাতেই সেরেছেন রান্না। আর সেটা করার জন্য ভোর সাড়ে চারটেয় উঠতে হয়েছে ওই ব্যক্তিকে। বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ এই সেলিব্রেশন উপলক্ষে তার পাশে দাঁড়িয়েছেন। খেলনা সামগ্রী পাঠিয়েছেন।

এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল মাত্র একদিন আগে। আপলোড হওয়ার পর থেকে, ভিডিওটি ইতিমধ্যে ৩০ হাজারের এরও বেশি লোক পছন্দ করেছে। এটিতে বেশ কয়েকটি হৃদয়গ্রাহী মন্তব্যও রয়েছে৷ ইনস্টাগ্রাম মন্তব্যে একজন বলেছেন, “আপনাকে অনেক ধন্যবাদ৷” অন্য একজন লিখেছেন, ” পথ কুকুরদের জন্য বিস্ময়কর দিন! আপনি একজন নায়ক!” একজন তৃতীয় ব্যক্তি যোগ করেছেন, “দারুণ উদ্যোগ! এই কুকুরছানাগুলির সঙ্গে এত উদারতা দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Thailand man cooks feast for stray dogs and gives them gifts on christmas watch