চলছে প্রতিযোগীতা, চার যাত্রী নিয়ে বাইকের সমান জোরে ছুটছে মোষ, তারপর…

বনদফতরের আধিকারিক পরভিন কাসওয়ান। এরপরই ভাইরাল হয়ে যায় গোটা ঘটনা। তিনি জানিয়েছেন, মোষটি প্রতিশোধ নিয়েছে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: May 26, 2020, 08:47:50 PM

গরুর গাড়ি নিয়ে প্রতিযোগীতা বেশ কিছু গ্রামে-গঞ্জের মানুষের কাছে মনোরঞ্জনের বিষয়বস্তু। আবার অনেক জায়গায় মাটি উর্বর করার জন্য ফসল বোনার আগে গরুর প্রতিযোগীতা রাখে। কিন্তু পিচের পাকো পোক্ত রাস্তায় এহেন মোষ নিয়ে প্রতিযোগীতা তেমন দেখা যায় না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মোষের গাড়ি নিয়ে পাকা রাস্তায় চলছে টানটান প্রতিযোগীতা। গাড়িতে রয়েছে আবার যাত্রীও। মোষের গায়ে আঘাত করে, তাকে জোড়ে ছোটানোর চেষ্টা করছে তাঁরা। কিন্তু ভিডিওর শেষ অংশ দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া। দেখা যাচ্ছে, হঠাত্্ই মোষ রাস্তা বদল করে। কিন্তু সেই সময় গাড়ির পিছনের চাকা ডিভাইডারে লেগে যায়। গাড়ি সঙ্গে সঙ্গে উল্টে পড়ে যায়। গাড়িতে থাকা যাত্রী উড়ে গিয়ে বেশ কিছুটা দূরে আছাড় খেয়ে পড়ে। মোষ কিন্তু তখনও নিজের গতি ধরে রেখেছে, এবং সে তাদের ফেলে রেখে এগিয়ে যায়।

ভিডিওটি শেয়ার করেছেন, বনদফতরের আধিকারিক পরভিন কাসওয়ান। এরপরই ভাইরাল হয়ে যায় গোটা ঘটনা। তিনি জানিয়েছেন, মোষটি প্রতিশোধ নিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

The competition is going on the buffalo is running on an equal pair of bikes with four passengers viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X