জুয়া খেলার অপরাধে গাধাকে গ্রেফতার করল পুলিশ

অভিযুক্তর সঙ্গে গাধার নামও নথিভুক্ত করা হয়েছে। ঘটনাটি টুইটারে শেয়ার করেছেন পাকিস্তানের সাংবাদিক নাইলা ইনায়ত।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: June 9, 2020, 07:59:51 PM

গাধা খেলছে জুয়া। অবাক হচ্ছেন নিশ্চই! সেই অপরাধে আবার পুলিশ তাকে ধরেছে। যে খবর সোশাল মিডিয়ার দরবারে আসা মাত্রই হুহু করে ভাইরাল হতে শুরু করেছে। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রহিম ইয়ার খান এলাকায় পুলিশ জুয়া খেলার জন্য সাত-আট জন ব্যাক্তি সহ একটি গাধাকে গ্রেফতার করেছে। হাসির ঘটনা হল পাকিস্তানের পুলিশ , গাধাটির নামও এফআইআর-এ নথিভুক্ত করেছে। ঘটনা সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে আসা মাত্রই ভাইরাল নেটপাড়ায়।

জানা গিয়েছে তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে এক লাখ ২০ হাজার টাকা। জুয়া খেলার বিষয় ছিল গাধার দৌড়। কোন গাধা জিতবে, তার উপর লাগানো হয়েছিল বাজি । অভিযুক্তরা সেই গাধার উপর টাকা লাগিয়েছিলেন। যা অবশ্যই বেআইনি। খবর পেয়ে ঘটনা স্থলে যায় পুলিশ। গ্রেফতার করে আট ব্যক্তি ও একটি গাধাকে।

স্থানীয় চ্যানেল সামা টিভিতে পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তর সঙ্গে গাধার নামও নথিভুক্ত করা হয়েছে। ঘটনাটি টুইটারে শেয়ার করেছেন পাকিস্তানের সাংবাদিক নাইলা ইনায়ত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

The police in pakistan arrested a donkey for its involvement in a gambling race

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X