scorecardresearch

বড় খবর

খড়গপুরে রেলকর্মীর তৎপরতায় প্রাণে বাঁচলেন বৃদ্ধ, দেখুন হাড়হিম করা ভিডিও!

সতীশের এই সাহসিকতার জন্য দক্ষিণ-পূর্ব রেলের খড়গপুর ডিভিশনের তরফে তাঁকে সম্মানিতও করা হয়।

"Kolkata news, Kolkata latest news, Kolkata news live, Kolkata news today, Today news Kolkata,West Bengal news today,West Bengal news,West Bengal latest news,West Bengal,Malda news
বৃদ্ধের জীবন বাঁচাতে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ খড়গপুরের সতীশের

বৃদ্ধের জীবন বাঁচাতে নিজের জীবনকে উপেক্ষা করে চলন্ত মালগাড়ির সামনে ঝাঁপ রেলকর্মীর। বৃহস্পতিবার ভোরে এক বৃদ্ধকে সাক্ষাৎ মৃত্যুমুখ থেকে ফিরিয়ে আনলেন খড়গপুরের বাসিন্দা পেশায় রেলকর্মী সতীশ কুমার। মুহূর্তেই ভাইরাল হয়েছে তার এই ভিডিও। বৃহস্পতিবার দুপুরে তার এই সাহসিকতার জন্য দক্ষিণ-পূর্ব রেলের খড়গপুর ডিভিশনের তরফে তাঁকে সম্মানিতও করা হয়।

উল্লেখ্য বৃহস্পতিবার ভোরে সাড়ে পাঁচটা নাগাদ বালিচক স্টেশনে সিগন্যালের দায়িত্বে ছিলেন সতীশ। হটাত তিনি লক্ষ্য করেন এক বৃদ্ধ ভারসাম্য হারিয়ে লাইনে পড়ে গিয়েছেন। সেই লাইন দিয়েই ছুটে আসছে একটি মালগাড়ি। কোন দিকে না তাকিয়েও হাতে থাকা সবুজ পতাকা প্ল্যাটফর্মে ফেলেই লাইনে ঝাঁপ দিয়ে বৃদ্ধকে টেনে সরিয়ে নিয়ে যান লাইনের এক প্রান্তে। মুহূর্তেই ট্রেন চলে যায় লাইনের ওপর দিয়ে। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রেলের তরফেই এই সিসিটিভি ফুটেজ প্রকাশ করা হয়েছে। আর তা সামনে আসতেই সতীশকে ধন্য ধন্য করছেন সকলেই।

আরও পড়ুন: [স্রেফ পাশে বসাতেই ঘুরেছিল ভাগ্যের চাকা, রতন টাটাকে নিয়ে আবেগঘন বার্তা শিল্পপতির!]

সতীশের এই কাজে দক্ষিণ-পূর্ব রেলের খড়গপুর ডিভিশনের তরফ থেকে তার হাতে পুরষ্কার তুলে দেন খড়গপুর ডিভিশনের ডিআরএম স্বয়ং। আর প্রাণ বাঁচিয়েও নির্বিকার সতীশ। ক্যামেরার সামনে সতীশের জবাব, “আমি আমার কর্তব্য করেছি মাত্র”। তবে বালিচকের স্টেশন ম্যানেজার থেকে সাধারণ মানুষ সকলেই সতীশের এই কাজের জন্য তাকে ধন্য ধন্য করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: The train passed over the person the railway worker came as an angel at the last moment and saved his life