বড় খবর

ভুল বুঝতে পেরে করোনা টিকার বাক্স ফেরত দিল ‘মানবিক’ চোর, ক্ষমা চেয়ে চিরকূট

বিবেকের দংশনে কাবু হয়ে চোরের প্রায়শ্চিত্য মন কেড়েছে নেটদুনিয়ার।

ক্ষমা চেয়ে চোরের সেই চিরকূট।

না বুঝেই গর্হিত অপরাধ করেছিল চোর। বড় পাপ হয়ে যাচ্ছে বুঝতে পেরে প্রায়শ্চিত্য করল চোর। বিবেকের দংশনে কাবু হয়ে চোরের প্রায়শ্চিত্য মন কেড়েছে নেটদুনিয়ার। বুধবার রাতে করোনার টিকা কোভিশিল্ড ও কোভ্যাক্সিনের ১৭১০ ভায়ালের বাক্স চুরি করেছিল হরিয়ানার সেই চোর। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে তার একদিন পরই টিকার বাক্স যথাস্থানে রেখে দিয়ে গেল সে। সঙ্গে রেখে দিল একটি চিরকূট।

কী লেখা ছিল তাতে? তাতে সেই ‘চোর’ হিন্দিতে লিখেছে, ‘‘দুঃখিত। বুঝতেই পারিনি এর মধ্যে করোনার ওষুধ ছিল (সরি, পাতা নেহি থা ইসমে করোনা কি দাওয়াই থি)!” চোরের মানবিক দিক দেখে বিস্মিত পুলিশ-প্রশাসন।

পুলিশ জানিয়েছে, জিন্দের হাসপাতাল থেকে বুধবার রাতে ১ হাজার ৭১০টি ভায়ালের করোনা টিকার বাক্স চুরি যায়। সেই নিয়ে খোঁজাখুঁজি চলছিল। তার মধ্যেই শুক্রবার হাসপাতাল চত্বরে একটি চায়ের দোকানে পাওয়া যায় সেই বাক্সটি। পাশে রাখা ছিল একটি চিরকূট।

ওই বাক্সে ছিল কোভিশিল্ডের ১ হাজার ২৭০টি ভায়াল এবং কোভ্যাক্সিনের ৪৪০টি ভায়াল ছিল। কিন্তু পরে চোর বুঝতে পারে, ওই বাক্সে করোনার টিকা রয়েছে। বিবেকের দংশন থেকে পাপের প্রায়শ্চিত্য করতে পুনরায় বাক্সটি হাসপাতাল চত্বরে রেখে যায় সে। তবে তাঁর এই কীর্তি মন কেড়েছে নেটিজেনদের।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Thief returns vaccine vial box to hospital internet praises his humanity

Next Story
কোথায় করোনা? ভয় ভুলে ঘুঁটে ছোঁড়াছুঁড়ি করছেন ভক্তরা, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com