বড় খবর

বজরং বলির পা ছুঁয়ে প্রণামী বাক্স নিয়ে চম্পট! চোরের কুকীর্তি ধরা পড়ল CCTV-তে

শুভ কাজের বেলায় ঠিক আছে, তাই বলে চুরির আগে ঈশ্বরের আশীর্বাদ নিল চোর!

Thief seeks blessings from god before escaping with temple’s donation box
চোর মন্দিরে চুরির আগে মূর্তির পা ছুঁয়ে তারপর কুকর্ম করল।

শুভ বা গুরুত্বপূর্ণ কাজ করার হিন্দু রীতিতে ঈশ্বরের আশীর্বাদ নেওয়ার চল নতুন কিছু নয়। যখন সেই কাজে বাধা আসার সম্ভাবনা থাকে তখন মানুষ আরও বেশি ঈশ্বরের শরণাপন্ন হন। কিন্তু তাই বলে চুরির আগে ভগবানকে প্রণাম করার ঘটনা বিরল। তেমনই এক চোর মন্দিরে চুরির আগে মূর্তির পা ছুঁয়ে তারপর কুকর্ম করল।

মহারাষ্ট্রের থানে জেলায় একটি হনুমান মন্দিরে এমনই ঘটনা ঘটেছে। মন্দিরের গর্ভগৃহের সিসিটিভি ফুটেজে তার প্রমাণ মিলেছে। ভিডিওতে দেখা গিয়েছে, চোর ধীরে ধীরে মন্দিরের ভিতরে ঢোকে। তারপর আশপাশে ভাল করে দেখে নেয় সে। ছবি তোলার ভাল করে আস্তে আস্তে হনুমান মূর্তির কাছে যায় তারপর মূর্তির পা ছুঁয়ে আশীর্বাদ নিয়ে কাঠের প্রণামী বাক্স নিয়ে মন্দির থেকে চম্পট দেয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মন্দিরের পুরোহিত চুরির কথা জানতে পারে থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর দাবি, মঙ্গলবার রাত ৮টা থেকে ৯.৩০ নাগাদ এই চুরি হয়েছে। তখন কিছু কাজে মন্দিরের বাইরে ছিলেন তিনি। ফিরে এসে দেখেন প্রণামী বাক্স গায়েব।

আরও পড়ুন বিয়ের কার্ডে লেখা খাবারের দাম, আমন্ত্রণ পেয়ে চোখ কপালে অতিথিদের

তিনি পুলিশকে জানিয়েছেন, প্রণামী বাক্সে এক হাজার টাকার মতো ছিল। পুলিশ তদন্তে নেমে সিসিটিভির হদিশ পায়। ফুটেজ খতিয়ে দেখে চোরকে চিহ্নিত করা হয়। শনিবার পুলিশ বমাল চোরকে গ্রেফতার করে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Thief seeks blessings from god before escaping with temples donation box

Next Story
পেনশনে বাধ্যতামূলক আধার, এ নিয়ে কী বলল সুপ্রিম কোর্ট?Aadhaar update history can now be downloaded online
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com