scorecardresearch

বড় খবর

অবলীলায় জানলার গ্রিল গলে ঘরে ঢুকে গেল চোর! পদ্ধতি দেখে হতবাক নেটিজেনরা

বাস্তব জীবনে চুরির ঘটনা ঘটতে দেখা খুব বিরল

অবলীলায় জানলার গ্রিলের ফাঁক দিয়ে বাড়ির মধ্যে ঢুকে গেল চোর

ইন্ডিয়ান পুলিশ সার্ভিস (আইপিএস) আধিকারিক রুপিন শর্মার টুইটারে পোস্ট করা ভিডিওতে, চোরকে পুলিশ আধিকারিকদের দেখাতে দেখা যায় যে সে কীভাবে বন্ধ জানালা দিয়ে একটি বাড়িতে প্রবেশ করেছিল। এমনিতে চুরি করতে দেখা জীবনের অন্যতম বিরল ঘটনা। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চুরি করার কায়দাকানুন দেখে হতবাক নেটিজেনরা।

সাম্প্রতিক একটি ভিডিওতে একটি চোর ডেমো দিচ্ছেন যে সে কি করে একটি বাড়িতে প্রবেশ করেছিল, এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। বাস্তব জীবনে চুরির ঘটনা ঘটতে দেখা খুব বিরল, কিন্তু এই ভিডিওটি আপনাকে অসম্ভবকে সম্ভব করবে।

ক্লিপটি টুইটারে পোস্ট করেছেন ইন্ডিয়ান পুলিশ সার্ভিস (আইপিএস) আধিকারিক রূপিন শর্মা। ভিডিওতে, লোকটিকে পুলিশ আধিকারিকদের দেখাতে দেখা যায় যে কীভাবে সে বন্ধ জানালা দিয়ে একটি বাড়িতে প্রবেশ করেছে।

ভিডিওটি খোলার সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে, ইউনিফর্ম পরা একজন অফিসার চোরের হাতকড়া খুলে দেন। এরপর চোরটি, ঘরে প্রবেশের কৌশল প্রদর্শন করে। লোকটি (কথিত চোর) জানালায় আরোহণ করার সঙ্গে সঙ্গে, সে বাধা জানালার একটি বর্গক্ষেত্র দিয়ে তার শরীরকে তির্যকভাবে ফিট করে।

জানালার দিকে তাকিয়ে, কেউ কখনই অনুমান করতে পারে না যে একজন পূর্ণাঙ্গ প্রাপ্তবয়স্কের পক্ষে এটি দিয়ে যাওয়া সম্ভব। লোকটা অবশ্য অসম্ভবকে সম্ভব করে দিয়েছিল। চেষ্টা করার সময়, লোকটিকে দেখে মনে হয়েছিল যে তার শরীরে কোনও হাড় নেই এবং তার শরীর স্পঞ্জের তৈরি।

পুলিশকে যা অবাক এবং হতবাক করেছে তা হল যে চোরটি প্রদর্শন বাড়িতে প্রবেশ করতে কোনও শব্দ ছাড়াই এক মিনিটেরও কম সময় নিয়েছিল। ২০২১ সালের নভেম্বরে, একজন চোর মন্দিরের দান বাক্সে চুরি করার চেষ্টা করার আগে ঈশ্বরের আশীর্বাদ চেয়েছিল। ক্যামেরায় ধরা পড়া ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Thief shows how he breaks into house through barred window in viral video