scorecardresearch

‘মেরা দিল ইয়ে পুকারে আজা’….সামনে এল ভোজপুরি ভার্সন, তোলপাড় নেটদুনিয়া

এই রিমিক্সড ভার্সনেই ভাইরাল হচ্ছে হাজারো ইন্সটা রিল

‘মেরা দিল ইয়ে পুকারে আজা’….সামনে এল ভোজপুরি ভার্সন, তোলপাড় নেটদুনিয়া

১৯৫৪ সালের হিট ছবি ‘নাগিন’-এর লতা মঙ্গেশকরের এভারগ্রিন গানের রিমিক্সড ভার্সন এখন তোলপাড় ফেলেছে ইনস্টাগ্রামে। এই রিমিক্সড ভার্সনেই ভাইরাল হচ্ছে হাজারো ইন্সটা রিল এবং অনেকই রাতারাতি এই রিল বানিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে খ্যাতি অর্জন করেছেন। আয়েশা নামে এক পাক কন্যার তৈরি এই রিল ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেদুনিয়ায়, রাতারাতি আয়েশা হয়ে উঠেছেন ইন্টারনেট সেনশেসন। এখন, গানটির একটি ভোজপুরি ভার্সন ভাইরাল হচ্ছে এবং ইন্টারনেটে আলোড়ন ফেলেছে এই লেটেস্ট ভার্সন।

গানটির সর্বশেষ সংস্করণটি তৈরি করেছেন ইউটিউবার জিপসিসোল রোহিত। এই সুপারহিট গানটি ভোজপুরিতে গেয়ে নতুন চমক সৃষ্টি করেছেন তিনি। মেরা দিল ইয়ে পুকারে-এর এই ভোজপুরি র‍্যাপ সংস্করণে, ইউটিউবার একটি দম্পতির প্রেমের গল্প নিয়ে গান গেয়েছেন এবং এর নাম দিয়েছেন ‘UPSC ওয়ালা লাভ’।

এই র‍্যাপটি গেয়েছেন ভোজপুরি র‍্যাপার জিপসিসোল রোহিত। তিনি তার ইউটিউব চ্যানেল ইতিমধ্যেই গানটি সামনে এনেছেন। এই গানটি ফেসবুকের চ্যানেল ‘বিহারী নাম্বার ওয়ান’-এও শেয়ার করা হয়েছে। গানটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে,  “ভোজপুরি গানের আনন্দে মেতে উঠুন, আপনাদের সকলের প্রিয় গান এখন নতুন মোড়কে, ‘UPSC ওয়ালা লাভ’……!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This bhojpuri version of mera dil ye pukare aaja has rocked the internet watch viral video