scorecardresearch

শৈশবের সেরা লুক, চিনতে পারলেন স্বপ্নের সুপারস্টারকে?

আশা করি আপনি এতক্ষণে বুঝে গিয়েছেন ছবিটি কার! বলুন তো কে?

শৈশবের সেরা লুক, চিনতে পারলেন স্বপ্নের সুপারস্টারকে?

ফ্যানেরা সবসময় তাদের প্রিয় সুপারস্টার সম্পর্কে সচেতন। প্রিয় সেলেবদের নিয়ে ফ্যানেদের মধ্যে এতটাই ক্রেজ যে তারা স্বপ্নের ‘হিরো’র সম্পর্কে জানতে চান অনেককিছুই। মানুষজন তাদের প্রিয় নায়কের ছেলেবেলার ছবি, তাদের চেহারা, তাদের শৈশব সম্পর্কে সবকিছু জানতে আগ্রহী। ছবিতে দেখা এই শিশুটি বলিউডের গর্ব। ঝুলিতে রয়েছে একাধিক হিট ছবি। বলিউডের সুপারস্টার। ভক্তরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। কিং খান, বলিউডের বাদশা….! একাধিক নামে ফ্যান মহলে সুপরিচিত তিনি। আপনি কি ‘আপনার প্রিয়’ সুপারস্টারকে তার ছেলেবেলার এই ছবি দেখে চিনতে পেরেছেন?

আশা করি আপনি এতক্ষণে বুঝে গিয়েছেন ছবিটি কার! আপনি যদি এখন পর্যন্ত এই শিশুটিকে চিনতে না পারেন, তবে আপনাকে জানিয়ে রাখি ছবিটি বলিউড বাদশা শাহরুখ খানের ছেলেবেলার ছবি। এক দশক ধরে ভক্তদের হৃদয়ে ‘রাজত্ব’ করছেন তিনি। আজও তাঁকে ঘিরে ফ্যানেদের মধ্যে একই উন্মাদনা। শৈশবে শাহরুখ খানকে দেখতে খুবই ‘কিউট’ ছিল। অনেকটা ছোট ছেলে আব্রামের মতোই। রোমান্স কিং শাহরুখের ‘ফ্যান ফলোয়িং’ সারা বিশ্বজুড়ে।

দিল্লিতে জন্ম! বাবার নাম মীর তাজ মহম্মদ খান, মায়ের নাম লতিফ ফাতমা। বাবা পাকিস্তানের পেশোয়ার থেকে দিল্লি এসে এখানেই পাকাপাকি ভাবে থাকতে শুরু করেন। হংসরাজ কলেজ থেকে পড়াশোনা শেষে ‘থিয়েটারে’ যোগ দেন তিনি। ক্যারিয়ারে তিনি দর্শকদের উপহার দিয়েছে অজস্র হিট ছবি। খুব শীঘ্রই চলচ্চিত্রে অভিষেক হতে চলেছে মেয়ে সুহানা খানের।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This cute child seen in the photo now grown up to become bollywood most romantic hero can you tell his name