scorecardresearch

বড় খবর

৪০ মিনিটে ৫৬ পদ শেষ করলেই মিলবে লক্ষ লক্ষ টাকা, দশ দিনের এই সুযোগ মিস করবেন না যেন!

৫৬ ইঞ্চি থালিতে থাকছে ৫৬ রকমের সুস্বাদু খাবার।

৪০ মিনিটে ৫৬ পদ শেষ করলেই মিলবে লক্ষ লক্ষ টাকা, দশ দিনের এই সুযোগ মিস করবেন না যেন!
৪০ মিনিটে ৫৬ পদ শেষ করলেই মিলবে লক্ষ লক্ষ টাকা, আগামী ১০ দিন থাকবে এই সুযোগ, মিস করবেন না যেন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭২ তম জন্মদিন আজ দেশ জুড়ে উৎসাহের সঙ্গে পালন করা হচ্ছে। যখন একদিকে তামিলনাড়ু বিজেপির তরফে নবজাতকদের সোনার আংটি বিলি করার কথা বলা হয়েছে ঠিক তখনই সামনে এসেছে এমন এক খবর যা শুনেই দিল্লি যাওয়ার পরিকল্পনা করছেন অনেকেই।

দিল্লির একটি রেস্তোরাঁ প্রধানমন্ত্রী মোদীর জন্মদিনে একটি দুর্দান্ত অফার নিয়ে হাজির। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আজ থেকে আগামী  ১০ দিনের জন্য 56 ইঞ্চির থালি পরিবেশন করবে সেই রেস্তোরাঁ এবং  কেউ যদি তা ৪০ মিনিটের মধ্যে শেষ করতে পারেন তাকে দেওয়া হবে ৮.৫ লক্ষ টাকা নগদ পুরস্কার।

রেস্তোরাঁর মালিক সুভিত কালরা বলেছেন,  “আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বড় ভক্ত। আমাদের রেস্তোরাঁ থালির জন্য সুপরিচিত। প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনের জন্য, ১০ দিন ধরে, আমরা ৫৬ ইঞ্চি প্লেটে ৫৬ রকমের  সুস্বাদু খাবার পরিবেশন করার সিদ্ধান্ত নিয়েছি। সেই সঙ্গে তিনি বলেন, মোদী দেশের জন্য তিনি যা করেছেন তাকে সম্মান জানাতেই এই আয়োজন।

আরও পড়ুন: [ কলকাতার পুজোয় ফুটে উঠবে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ, ‘বিশ্বশান্তির বার্তা’য় নজরুল পার্কের থিম ‘অসমাপ্ত’! ]

৫৬ ইঞ্চির এই থালিতে থাকবে ২০টি বিভিন্ন ধরনের সবজি, অনেক ধরনের রোটি ছাড়াও ভারতীয় মিষ্টি। একই সঙ্গে কেউ যদি এই থাকি ৪০ মিনিটের মধ্যে শেষ করতে পারেন তিনি জিতে নিতে পারেন ৮.৫ লক্ষ টাকা নগদ। সেই সঙ্গে কাশী বিশ্বনাথ মন্দির দর্শনের সুযোগও রয়েছে তাহলে আর দেরি কেন? আজই ট্রাই করুন। হয়ত মোদীর জন্মদিনেই খুলে যেতে পারে আপনার ভাগ্য।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This delhi restaurant to offer 56 inch thali rs 8 5 lakh reward