scorecardresearch

বড় খবর

বিলাসবহুল সাইকেল, দাম শুনেই চমকে উঠল সকলে, দেখে নিন ভিডিও

সাইকেলের দাম শুনে সকলের মত আপনিও চমকে উঠবেন।

বিলাসবহুল সাইকেল, দাম শুনেই চমকে উঠল সকলে, দেখে নিন ভিডিও

সাইকেলের দাম সাড়ে আটলক্ষ। দাম শুনেই চমকে উঠলেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার যুগে কখন কী ভাইরাল হবে তা আগেভাগে বলা মুশকিল। প্রতিদিনই কোন না কোন ছবি বা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে নমরিতা মালিক নামে এক মেয়েকে লক্ষাধিক টাকা মূল্যে একটি সাইকেল চালাতে দেখা যাচ্ছে। ভিডিওতে তার পোশাক দেখে মনে হচ্ছে তিনি একজন সাইক্লিস্ট।

এই ভিডিওটি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বৈভব মল্লিক নামে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী শেয়ার করেছেন। এই ভিডিওতে ওই ব্যক্তিকে মেয়েটির সঙ্গে সাইকেলের দাম নিয়ে কথা বলতে দেখা যায়। যে কোন বিলাসবহুল গাড়ির চেয়েও দামি সাইকেলের এই ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

সাইকেলের দাম শুনে সকলের মত আপনিও চমকে উঠবেন। ভিডিওতে মেয়েটিকে সাইকেলের দাম নিয়ে আলোচনা করতে দেখা গেছে। দাম সাড়ে আট লাখ টাকা। হ্যাঁ, ঠিকই শুনছেন। এই সাইকেলের দাম শুনে চমকে উঠেছেন নেটিজেনরা। জানা গিয়েছে সাইকেলটি একটি রেসিং সাইকেল। এটি সাধারণত বাইসাইকেল রেসে ব্যবহৃত হয়। এটি সাইকেল রেসিংয়ের জন্য বেশ বিখ্যাত।

ভাইরাল এই ভিডিওতে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন, সাড়ে আটলক্ষের সাইকেল, ‘ওই দামে একটি এককামরার ফ্ল্যাট হয়ে যাবে’। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘ওই টাকায় আমি আমার ব্যবসা শুরু করতে পারি’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This girl went for a ride on a bicycle worth 8 5 lakhs