scorecardresearch

বড় খবর

মাতৃদিবস উপলক্ষে বিজ্ঞাপনের মাধ্যমে মায়েদের শ্রদ্ধা জানাল Amazon,

সমস্ত পেশাতে মহিলাদের সমান অংশগ্রহণকে গুরুত্ব দিয়ে তুলে ধরেছে অ্যামাজন।

মাতৃদিবস উপলক্ষে বিজ্ঞাপনের মাধ্যমে মায়েদের শ্রদ্ধা জানাল Amazon,
সমস্ত পেশাতে মহিলাদের সমান অংশগ্রহণকে গুরুত্ব দিয়ে তুলে ধরেছে অ্যামাজন।

এবারের মাতৃদিবস উপলক্ষে অ্যামাজন ইন্ডিয়া সামনে আনল বিশেষ এক বিজ্ঞাপন। এই বিজ্ঞাপনের মাধ্যমে সংস্থা সেই সব মায়েদের কুর্নিশ জানিয়েছে যারা বাড়ি এবং বাইরে সমান ভাবে পারদর্শী। এই বিজ্ঞাপনে দেখানো হয়েছে একজন মহিলা, একজন মা কীভাবে সংসার সামলে, সংসারের হাল ধরতে স্কুটি নিয়ে অ্যামাজন প্রোডাক্ট ডেলিভারি করেন। সমস্ত পেশাতে মহিলাদের সমান অংশগ্রহণকে গুরুত্ব দিয়ে তুলে ধরেছে অ্যামাজন।

বিজ্ঞাপনের শুরুতেই দেখা যাচ্ছে একজন মহিলা তাঁর ঘুমন্ত সন্তানকে চুম্বন করে একটি স্কুটারে চেপে কাজ করতে বেরিয়ে পড়ছেন৷ তিনি বিভিন্ন জায়গায় আমাজনের ডেলিভারি প্যাকেজ পৌঁছে দিচ্ছেন। প্রায় সর্বত্রই মানুষজন প্রথমে একজন মহিলা ডেলিভারি এজেন্টকে দেখে অবাক হয়ে যান। গর্বিত ও আত্মবিশ্বাসী এই নারী তাঁর স্কুটি নিয়ে ছুটে যাচ্ছেন অলি গলি থেকে রাজপথ। বিরামহীন পথ পেরিয়ে তিনি তার লক্ষ্য অর্জনের পথে এগিয়ে চলছেন। সমাজের কিছু অংশের বাঁকা নজর কে উপেক্ষা করছেন এই মহিলা। তিনি যে একজন মা, বাড়িতে যে তাঁর তার আশায় বসে রয়েছেন। তার উপার্জনই যে সন্তানের আগামী। তাই সব বাঁধা পেরিয়ে তিনি এগিয়ে চলেন। পুরো বিজ্ঞাপন জুড়ে ব্যাকগ্রাউন্ডে বাজছে জেমস ব্রাউনের গান, ‘It’s A Man’s World’। এই বিজ্ঞাপনে দেখানো হয়েছে এমন এক ডেলিভারি হাবকে যেখানে ডেলিভারি পার্টনার থেকে ম্যানেজার কর্মী সকলেই মহিলা।

মূলত সমাজের যে কাজ এত দিন পুরুষদের জন্য সংরক্ষিত ছিল বলে মনে করা হত। আজ এই বিজ্ঞাপনের মাধ্যমে অ্যামাজন তুলে ধরেছে সমস্ত পেশাতে মহিলাদের সমান অংশগ্রহণকে গুরুত্বকে। এই ধরণের বিজ্ঞাপন সমাজের ভেদাভেদ ভুলিয়ে এক নতুন সমাজ গড়ার লক্ষে এগোতে সাহায্য করবে বলেই মত নেটিজেন মহলের। মাতৃ দিবসে অ্যামাজনের এই বিজ্ঞাপন মন ছুঁয়ে গেছে লাখ মানুষের।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This heartwarming mother s day ad is a tribute to all the women delivery agents seen it yet