বড় খবর

লকডাউনের জের, হারমোনিয়ামের জায়গা নিল মাইক্রোওভেন

রোজ কতটা করে খেলে লকডাউন কাটানো সম্ভব তা বোতলের গায়ে চিন্থ দিয়ে রেখেছেন তিনি। পাশে রাখা রয়েছে ট্রাইপড,যাতে রিমোর্ট লাগানো। এটি তাঁর মাইক।

লকডাউনে মানুষের প্রতিভা যেন ঠিকরে বেরোচ্ছে, যার উত্্ঘাটন হচ্ছে সোশাল মিডিয়ায়। গান, নাচ, আবৃত্তি রান্না-বান্নায় পটিয়শি সকলেই। বন্ধু বান্ধবের যে এত গুন ছিল তা নিয়ে সোশাল মিডিয়ায় সংশয় প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। দিন দুয়েক ধরে সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে হেসে লুটোপুটি নেটপাড়া। এমন প্রতিভাও লুকিয়ে ছিল?

হ্যাঁ, এক ব্যক্তি মাইক্রোওয়েভ ওভেন নিয়ে গান করছেন। মাইক্রোওভেনের দরজায় বেলো করে হারমোনিয়াম বাজাচ্ছেন তিনি। একইসঙ্গে বাজছে পঙ্কজ উদাসের জনপ্রিয় গান থোরি থোরি পিয়া কারো। পাশে রাখা রয়েছে মদের বোতল। লকডাউনের বাজারে মদ না পাওয়ায়, মন খারাপ আমজনতার একাংশের। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রোজ কতটা করে খেলে লকডাউন কাটানো সম্ভব তা বোতলের গায়ে চিন্থ দিয়ে রেখেছেন তিনি। পাশে রাখা রয়েছে ট্রাইপড,যাতে রিমোর্ট লাগানো। এটি তাঁর মাইক।

দেখুন ভাইরাল ভিডিও…

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: This parody of thodi thodi piya karo amid lockdown has netizens laughing out loud

Next Story
করোনার আবহে সংহতির বার্তা দিল ম্যাটারহর্ন পর্বতের গায়ে ভারতের পতাকাswitzerland matterhorn indian flag
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com