scorecardresearch

বড় খবর

ধ্বংসের মাঝে সৃষ্টির গান ইউক্রেনের মিউজিক ব্যান্ডের, দেখুন ভিডিও

এই স্টুডিও এখন ব্যবহার করা হচ্ছে সাধারণের আশ্রয় স্থান হিসাবে।

ইউক্রেনীয় মিউজিক ব্যান্ডের লাইভ স্ট্রিমিং পারফরম্যান্স

২৪ ফেব্রুয়ারি, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্রেনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন। তারপর থেকে, ইউক্রেনের বেশ কয়েকজন সংসদ সদস্য, বিউটি কুইন, অসামরিক ব্যক্তি এবং এমনকি বিদেশী স্বেচ্ছাসেবকরা এগিয়ে এসেছেন রাশিয়ান আক্রমণের বিরুদ্ধে দেশের হয়ে লড়াই করার জন্য। হাতে তুলে নিয়েছেন অস্ত্র। যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেন জুড়েই ধ্বংসের ছবি ভাইরাল হয়েছে।

যতদূর চোখ যায় শুধুই ধ্বংসলীলার ছবি সামনে এসেছে। এরই মাঝে ভাইরাল হয়েছে ইউক্রেনীয় মিউজিক ব্যান্ডের লাইভ স্ট্রিমিং পারফরম্যান্স। সেলো আই লুডি হল একটি ইউক্রেনীয় রক ব্যান্ড, যারা তাদের স্টুডিও থেকে তাদের পারফরম্যান্স লাইভ-স্ট্রিমিং করছে, তাদের এই স্টুডিও এখন ব্যবহার করা হচ্ছে সাধারণের আশ্রয় স্থান হিসাবে। সেখান থেকে এই গান লাইভ করা হয়েছে। মুহূর্তেই এই গান ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে এই গানের ভিডিও তে। অনেকেই নানান কমেন্ট সেকশনে তাদের মতামত তুলে ধরেছে। অনেকে লিখেছেন ‘আপনারা নিরাপদে থাকুন এটাই চাই’।

এখনও পর্যন্ত ২০ হাজার ভিনদেশি স্বেচ্ছাসেবক ইউক্রেনে রাশিয়ার বিরুদ্ধে লড়াইয়ে সামিল হয়েছে। এমন তথ্য দিয়েছে কিয়েভ ইন্ডিপেনডেন্ট। বুধবার কিয়েভ ইন্ডিপেনডেন্ট এক রিপোর্টে দাবি করে প্রায় ২০ হাজার স্বেচ্ছাসেবক ইউক্রেনীয় সেনাদের সঙ্গে যুদ্ধে নেমেছে। এদিকে ইউক্রেন প্রশাসনের তরফে জানানো হয়েছে “বিদেশী স্বেচ্ছাসেবীরা চাইলে ইউক্রেনের নাগরিকত্ব অর্জন করতে পারেন”। এদিকে ইউক্রেনের দাবি রাশিয়া মারাত্মক জৈব অস্ত্র যুদ্ধে প্রয়োগ করছে। সেই দাবিকে ইতিমধ্যেই মান্যতা দিয়েছে ব্রিটেনেও। বিশ্বের একাধিক দেশের তরফে রাশিয়ার ওপর চাপানো হয়েছে নানাবিধ নিষেধাজ্ঞা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This ukrainian rock band live streams their performances from bomb shelter on youtube watch videos