মাঠে ছক এঁকে চলছে ক্যারাম খেলা, কাণ্ড দেখে কার্যত চোখ কপালে নেটিজেনদের

লাইক, শেয়ার কমেন্টেই চলেছে কোয়ারেন্টিন যাপন। আর এবার বাদ গেল না এই দলওটিও।

By: Kolkata  May 6, 2020, 8:50:52 PM

ক্যারাম খেলা চলছে, আর ঘুঁটির ভূমিকায় দাঁড়িয়ে জলজ্যান্ত মানুষ। অবাক হচ্ছেন তো? সত্যিই অভিনব ঘটনা। এ কাণ্ড দেখে কার্যত চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ক্যারামের বোর্ডের কায়দায় রাস্তাতেই ছক এঁকে ফেলেছেন একদল ছেলে। খেলাও চলছে নিয়ম মেনেই, শুধু ঘুঁটির বদলে বোর্ডের এক ধার থেকে আরেকধারে ঘুরে বেড়াচ্ছে মানুষ। দেখুন ভিডিও।

বলার অপেক্ষা রাখে না গতে বাঁধা ক্যারাম খেলার এই অভিনবত্ব চোখ টেনেছে নেটিজেনদেরও। বেশ মজাই পেয়েছেন তাঁরা। ইতিমধ্যেই লকডাউনের প্রায় দেড়মাস কেটে গিয়েছে, কোয়ারেন্টিন কাটাটে বিবিধ পন্থা অবলম্বন করেছেন বিশ্ববাসী। এ যাবৎ প্রতিভার বহিঃপ্রকাশও নেহাত কম হয়নি স্যোশাল মিডিয়াতে। অবসর কাটাতে কী না করেছে বিশ্ববাসী, কখনও ডালগোনা কফি বানিয়ে আবার কখনও ঘণ্টার পর ঘণ্টা অনলাইনে লুডো বা ক্যারাম খেলে অনায়াসের মাস দেড়েকের বন্দিদশা কাটিয়ে ফেলেছেন সকলেই। লাইক, শেয়ার কমেন্টেই চলেছে কোয়ারেন্টিন যাপন। আর এবার বাদ গেল না এই দলওটিও। অভিনব কায়দায় পুরনো খেলার চালে বাজিমাত করল তাঁরাও। তাহলে কী ভাবছেন? অনলাইন ক্যারাম ছেড়ে এবার আপনিও এমন কিছু করবেন নাকি?

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

This video of a group playing carrom using people is a hit on social media

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X