scorecardresearch

বড় খবর

বাহুবলী স্টাইলে হাতির পিঠে চড়ে বসল মাহুত, দেখে ভিরমি খাচ্ছেন নেটজনতা

এই দৃশ্য মুহূর্তেই ফ্ল্যাশ ব্যাকে গিয়ে সকলেই মনে করিয়ে দেয় বাহুবলী ২ সিনেমার সেই জনপ্রিয় দৃশ্যকে।

এই দৃশ্য মুহূর্তেই ফ্ল্যাশ ব্যাকে গিয়ে সকলেই মনে করিয়ে দেয় বাহুবলী ২ সিনেমার সেই জনপ্রিয় দৃশ্যকে।

এ যেন হুবহু বাহুবলী স্টাইল! আর তা দেখেই চমকে উঠেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় আবার ফিরে এসেছে বাহুবলী সিনেমার রেশ। এই ছবি সিনে দুনিয়ায় ঝড় তুলেছিল। আর বাস্তবে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক বৃদ্ধ মাহুত। বাহুবলী সিনেমায় অনেক জনপ্রিয় দৃশ্যের মধ্যে একটি বিখ্যাত দৃশ্য ছিল নায়ক প্রভাস এক লাফেই হাতির শুঁড়ে দাঁড়াচ্ছেন! যদিও সেটি স্পেশাল এফেক্টের মাধ্যমে তৈরি করা হয়েছিল। কিন্তু বাস্তবে এক এফেক্টকেই স্পেশাল করে তুলেছেন এই বৃদ্ধ ব্যক্তি! কীভাবে? তা এই ভিডিও দেখলেও পরিষ্কার হয়ে যাবে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আলোড়ন ফেলেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে এক বৃদ্ধ মাহুত, হাতির পিঠে চড়ার জন্য হুবহু বাহুবলী সিনেমার স্পেশাল এফেক্টেই নকল করেছেন। হাতির শুঁড়ে ডান পা ভর দিয়ে দারুণ ভাবে ব্যালেন্স করে সোজা হাতির পিঠে চড়ে বসেছেন। এই ভিডিও ভাইরাল হতেই তা দেখে চোখ কপালে নেটজনতার। কীভাবে এমন সিনে দৃশ্যকে বাস্তবে পরিণত করলেন এই বৃদ্ধ তা ভেবেই রাতের ঘুম উড়েছে নেটিজেনদের।

আইপিএস আধিকারিক দিপাংশু কোবরা এই ভিডিও তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। আর এই দৃশ্য মুহূর্তেই ফ্ল্যাশ ব্যাকে গিয়ে সকলেই মনে করিয়ে দেয় বাহুবলী ২ সিনেমার সেই জনপ্রিয় দৃশ্যকে। আপনিও দেখে নিন এই বিরল ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This video of a mahout climbing on an elephant baahubali style is going viral watch