scorecardresearch

বড় খবর

মেয়েকে কলেজে ছাড়তে এসে কেঁদে ভাসালেন বাবা, আবেগে ভাসল নেটদুনিয়া! দেখুন সেরা ভিডিও

ভিডিওতে দেখা যায়, ক্যাম্পাসে গিয়ে মেয়েকে ড্রপ করতে আসা বাবা-মা কীভাবে কাঁদতে শুরু করেন।

মেয়েকে কলেজে ছাড়তে এসে কেঁদে ভাসালেন বাবা, আবেগে ভাসল নেটদুনিয়া! দেখুন সেরা ভিডিও
মেয়েকে তার নতুন কলেজে ভর্তি করতে গিয়ে আবেগপ্রবপণ হয়ে পড়েন বাবা

প্রত্যেক বাবার কাছেই তাঁর মেয়েই হয় তার রাজকন্যা। বাবা-মেয়ের মধ্যে যে মিষ্টি সম্পর্ক থাকে তা সম্ভবত ভাষায় প্রকাশ করা কঠিন। বাবা-মেয়ের এই প্রেমময় অটুট সম্পর্কের অনেক ঝলক প্রায়ই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়, যার মধ্যে কিছু ভিডিও আমাদের আবেগপ্রবণ করে তোলে, আবার কিছু হৃদয়বিদারক ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে।

সম্প্রতি, একটি ভিডিও সামনে এসেছে, যেখানে একজন বাবাকে তার রাজকন্যা অর্থাৎ তার মেয়েকে তার নতুন কলেজে ভর্তি করতে গিয়ে আবেগপ্রবপণ হয়ে পড়েন। এই ভিডিওটি সত্যিই মানুষের হৃদয়কে নাড়া দিয়েছে।

সম্প্রতি, এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রেক্ষা নামে একজন ব্যবহারকারী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন, যা আট লক্ষের বেশি বার দেখা হয়েছে। যেখানে প্রায় ১০ লাখ মানুষ এই ভিডিওটি পছন্দ করেছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ আমাদের “স্বপ্নের গন্তব্য” দিল্লি বিশ্ববিদ্যালয়ের মিরান্ডা হাউস! কলেজে আমার প্রথম দিন, তাই আমরা শুধু ক্যাম্পাস ঘুরে দেখছিলাম এবং হঠাৎ দেখলাম আমার বাবার চোখ দিয়ে জল পড়ছে’।

আরও পড়ুন: [ ‘শির্ষাসনে’ বর, ভরতনাট্যমে হবু বউ! প্রি-ওয়েডিং শ্যুট দেখে ঘুম উড়েছে নেটপাড়ার ]

ভিডিওতে, প্রেক্ষার বাবা-মা তাকে তার কলেজ, মিরান্ডা হাউসে নামিয়ে দিতে দেখা যায়। ভিডিওতে দেখা যায়, ক্যাম্পাসে গিয়ে মেয়েকে ড্রপ করতে আসা বাবা-মা কীভাবে কাঁদতে শুরু করেন। এই ভাইরাল ভিডিও ইন্টারনেটে মানুষজনকে আবেগপ্রবণ করে তুলেছে। 

অভিনেতা রোহিত শরফ এবং বিখ্যাত ওয়েব সিরিজ অভিনেতা আয়ুশ মেহরা সহ অনেক সেলিব্রিটি এই পোস্টে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে আয়ুষ মেহরা লিখেছেন, ‘তোমাদের তিনজনকেই শুভেচ্ছা। এটা ইন্টারনেটের সেরা ভিডিও। অভিনন্দন।’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This video of a man tearing up while dropping his daughter off at college is too emotional its viral