scorecardresearch

বড় খবর

গরম থেকে বাঁচতে আস্ত প্যান্ডেল মাথায় নিয়েই বর চলল বিয়ে করতে, দেখুন ভিডিও

গরম থেকে বাঁচতে অস্থায়ী প্যান্ডেল তৈরি করে তার ভিতরেই চলছে উন্মাদনা

গরম থেকে বাঁচতে আস্ত প্যান্ডেল মাথায় নিয়েই বর চলল বিয়ে করতে, দেখুন ভিডিও
প্রতীকী ছবি

প্রচণ্ড গরমে সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। সারা দেশেই প্রায় অব্যাহত তাপপ্রবাহ। এর মাঝেই চলছে বিয়ের মরশুম। কিন্তু গরমে তো আর বিয়ে আটকে থাকবে না তাই অভিনব এক পন্থা নিয়েছে এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। গরম থেকে বাঁচতে অস্থায়ী প্যান্ডেল তৈরি করে ফেলেছেন তারা।

আর সেই প্যান্ডেলের ভিতর ঘোড়ায় সওয়ার বর। এমনই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেছে গরম থেকে বাঁচতে আস্থায়ী প্যান্ডেল বানিয়ে তার ভিতরেই চলছে বিয়ের নাচ, গান। এমন ঘটনায় অবাক নেটিজেন মহল। অনেকেই বলেছেন গরম বা মুদ্রাস্ফিতী কোন কিছুই বিয়েতে তার প্রভাব ফেলতে পারে না।

এই ভিডিওটি অবশ্য কোন জায়গার তা জানা যায়নি। তবে বিয়ের এমন অভিনব পদ্ধতি নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের এবং তা নিমেষে ভাইরাল হয়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার কারণ হল চাকা লাগানো প্যান্ডেল। তপ্ত এই গরমের দিনে বিয়ের কাজ সারা মানে প্রাণ ওষ্ঠাগত হওয়ার পরিস্থিতি। তবে সেই বিয়ের কাজ সেরে ফেলার জন্য আস্ত প্যান্ডেলে চাকা লাগানো হয়েছে। আর তার ভিতরেই উদ্দ্যাম নাচ বিয়ে বাড়ির অন্যান্য সদস্যদের। এই ভিডিও নিমেষেই ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে মাথার ওপর চাঁদি ফাটা রোদ্দুর। আর গরমে রাস্তার একপাশ দিয়ে ‘হেঁটে চলেছে অভিনব এই প্যান্ডেল’। আর তার ছায়াতেই রয়েছে ব্যান্ডপার্টি এবং বরযাত্রীর দল। ঘোড়ায় সওয়ার বর আর তাকে ঘিরেই যত উন্মাদনা। এমন ভিডিও ভাইরাল হতেই তা দেখে প্রথমে কিছুটা চমকে উঠেছেন নেটিজেনরা। অনেকেই এমন উদ্ভাবনী চিন্তাকে স্যালুট জানিয়েছেন। অনেকেই আবার তাদের কমেন্টে লিখেছেন, “পরিস্থিতি যাই হোক না কেন বিয়ে বলে কথা, তা তো করতেই হবে”।   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This wedding baarat during heatwave is all about jugaad what an idea sirji says internet