scorecardresearch

বড় খবর

বাঘ-ভাল্লুকের ‘লাইভ’ লড়াইয়ের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

নেটিজেন মহল চেটে পুটে উপভোগ করেছে এই ভিডিও।

ভাল্লুকের লাফালাফিও দেখা গিয়েছে ভাইরাল ভিডিওতে

জঙ্গলের ভিতর মুখোমুখি হয়েছে বাঘ আর ভাল্লুক। এমন দৃশ্য সচরাচর দেখা যায়না বললেই চলে। দু’জনেরই কেউই জমি ছাড়তে নারাজ। লড়ে যাচ্ছে দু’জনেই। তুঙ্গে প্রস্তুতি। দু’পাশ থেকে চলছে তর্জন গর্জন। ভাল্লুকের লাফালাফিও দেখা গিয়েছে ভাইরাল ভিডিওতে নেটিজ়েনরা বলছেন, যেন মনে করিয়ে দিচ্ছে জঙ্গল বুকের (Jungle Book) গল্প। মোগলিকে বাঁচাতে শের খানের সঙ্গে লড়াই করেছিল ভালু। এখানে অবশ্য মোগলি আছে কিনা তা জানা যায়নি। তবে বাঘ-ভাল্লুকের লড়াই যে বেশ জমে গিয়েছে তা স্পষ্ট। আর নেটিজেন মহল চেটে পুটে উপভোগ করেছে এই ভিডিও।

মহারাষ্ট্রের তাডোবা টাইগার রিজার্ভে এই ভিডিও এখন তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। ভারতীয় বনবিভাগের আধিকারিক সাকেত বাদোলা এই ভিডিও শেয়ার করেছেন টুইটারে। জানা গিয়েছে, আসলে এই ভিডিয়ো তুলেছিলেন নমন আগরওয়াল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, জঙ্গলের মধ্যে মাঝরাস্তায় বসে রয়েছে একটি বাঘ। তার উল্টোদিকেই রয়েছে কালো কুচকুচে বেশ বড় একটি ভাল্লুক। পিছন দিক থেকে দেখা যাচ্ছে তাকে। বাঘটিকে দেখে তার সে কী লাফালাফি। এক একটা লাফে সে বুঝিয়ে দিচ্ছে লড়াইয়ে জিততেই এসেছে। অন্যদিকে রাস্তার উপর তখন বুক পেতে প্রায় শুয়ে পড়েছে বাঘটি। তীক্ষ্ণ দৃষ্টিতে মেপে নিচ্ছে প্রতিপক্ষকে। হাবেভাবে বুঝিয়ে দিচ্ছে যুদ্ধে হেরে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই তার।

তবে বাঘ-ভাল্লুকের লড়াইয়ের প্রস্তুতিটুকুই দেখা গিয়েছে ওই ভিডিওতে। তারপর কী হয়েছে, কে জিতেছে, কে হেরেছে, কেমনই বা ছিল তাদের মহারণ, সেইসব দেখা যায়নি ভাইরাল হওয়া ভিডিয়োতে। কিন্তু তাতে কী। এটুকুতেই ব্যাপক হারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ৩১ হাজারের বেশি ভিউ হয়েছে ইতিমধ্যেই। নেটিজ়েনরাও বেশ চমকে গিয়েছেন বাঘ-ভাল্লুকের এই লড়াই দেখে। বিশেষ করে ভাল্লুকের ওরকম লম্ফঝম্প তো সচরাচর দেখা যায় না। তাই ভাল্লুকের আচরণেই সবচেয়ে বেশি চমকেছে নেট দুনিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tiger comes face to face with huge bear in viral video from tiger reserve in maharashtra internet reacts