scorecardresearch

বড় খবর

পা দিয়েই দিব্যি মাখছেন ময়দা, ভিডিও ভাইরাল হতেই তুলোধোনা

ভিডিওতে দেখা কর্মী যখনই বুঝতে পারেন যে কেউ এই ভিডিও রেকর্ড করছে, তখনই তিনি তার হাত দিয়ে ময়দা মাখা শুরু করেন।

পা দিয়েই দিব্যি মাখছেন ময়দা, ভিডিও ভাইরাল হতেই তুলোধোনা

হাতের বদলে পা দিয়েই দিব্যি মেখে চলছে ময়দা, ক্যামেরা দেখেই দিশাহীন বিস্কুট কারখানার কর্মীর, আর এই ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। লোকেরা হেমেশাই রেস্তোঁরা বা ধাবায় খেতে যায় এবং বাড়ি হোক অথবা বাইরে কেউ’ই খাবারের মান নিয়ে কোন আপস করতে রাজি নন।  সকলেই যে সব খাবার আমরা বাইরে থেকে কিনে খাই, আশা করি আমরা সেই সকল খাবার স্বাস্থ্যসম্মতভাবে তৈরি করা হয়েছে। এমন পরিস্থিতিতে এই ভিডিও নেটিজেনদের হুঁশ উড়িয়ে দিয়েছে।  

ভাইরাল হওয়া এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করেছে। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি টোস্ট বিস্কুট তৈরির কারখানার এক কর্মী হাতের বদলে দিব্যি পা দিয়েই ময়দা মেখে চলেছেন। কেউ তার ভিডিও বানাচ্ছেন জানতে পেরেই ওই কর্মী হাত দিয়ে ময়দা মাখা শুরু করেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অবাক করেছে।

সকলেরই জানা টোস্ট বিস্কুট  বানাতে প্রথমে ময়দা মাখতে হয় এবং কারখানাতে এই কাজটি মেশিনের মাধ্যমে করা হয়, তবে ভিডিওতে একজন শ্রমিককে হাতের পরিবর্তে পা দিয়ে ময়দা মাখতে দেখা যায়। কর্মীর পা দিয়ে ময়দা মাখানোর ভিডিও ভাইরাল হতেই মানুষের হুঁশ উড়ে গিয়েছে। ভিডিওতে দেখা কর্মী যখনই বুঝতে পারেন যে কেউ এই ভিডিও রেকর্ড করছে, তখনই তিনি তার হাত দিয়ে ময়দা মাখা শুরু করে। এই ভিডিওটি কখন এবং কোথায় রেকর্ড করা হয়েছে সে সম্পর্কে এ খবর লেখা পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Toast making factory worker caught kneading flour with feet