বড় খবর

দিনের সেরা বাছাই করা ভাইরাল: চাষ করছে সালমান, হলদে কচ্ছপ, চিতা বাঘের অত্যাচার

দিনের বাছাই করা সেরা ভাইরাল খবর

Read today’s top trending news headline in one place. Latest viral, popular news headlines briefs in Bengali:বাড়ির সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনাটি। খুব সম্ভবত অ্যালবিনো হয়েছে কচ্ছপটির। লকডাউনে নিত্যদিন তিনি এই কাজেই নিজেকে ব্যস্ত রেখেছেন বলে মনে করা হচ্ছে।

ভয়ঙ্কর ভিডিও! বাড়িতে ঢুকে পোষ্য কুকুরকে হত্যা করল চিতা বাঘ

উত্তরাখণ্ডের নৈনিতালের একটি বাড়িতে ঢুকে তাণ্ডব চালাল চিতা বাঘ। হত্যা করেছে পরিবারের সদস্য এক পোষা কুকুরকে। ঘটনাটি ঘটেছে ১৮ জুলাই শনিবার। বাড়ির সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনাটি।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, টালিতাল জু রোডে চন্দন সিংহ অধিকারীর বাড়িতে ঢোকে চিতাবাঘটি। বিস্তারিত জানুন ভিডিও দেখে

বিরল হলদে কচ্ছপের দেখা মিলল ভারতে! ভিডিও ভাইরাল

বিরল হলদে কচ্ছপ দেখে হকচকিয়ে গিয়েছে নেটপাড়া। ভুবনেশ্বরের বালেশ্বর জেলার সুজনপুর গ্রামে দেখা গিয়েছে এই কচ্ছপকে। সোশাল মিডিয়ায় এর ভিডিও ভাইরাল হতেই রীতিমত চর্চা শুরু হয়েছে নেটি জেনদের মধ্যে।

ভারতীয় বন দফতর আধিকারিক সুশান্ত নন্দা ভিডিওটি শেয়ার করে জানান, খুব সম্ভবত অ্যালবিনো হয়েছে কচ্ছপটির। বিস্তারিত জানুন ভিডিও দেখে

লকডাউনে চাষের কাজে ব্যস্ত সালমান খান, দেখুন ভিডিওতে

চাষের জমি উর্বর করছেন অভিনেতা। ট্রাক্টর চালাচ্ছে তিনি নিজেই। দক্ষ কৃষকের মতো চাষের জন্য জমি প্রস্তুত করছেন দাবাং অভিনেতা। লকডাউনে নিত্যদিন তিনি এই কাজেই নিজেকে ব্যস্ত রেখেছেন বলে মনে করা হচ্ছে। কারণ, সুশান্ত সিংয়ের মৃত্যুর এক মাসের মাথায় অর্থাত্্ ১৪ জুলাই ইনস্টাগ্রামে চাষীদের সম্মান জানাতে কাদা মেখে ছবি শেয়ার করেছিলেন তিনি।

সোমবার সকালে সেই জমিতে ট্রাক্টর চালানোর ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, ট্রাক্টর চালাচ্ছেন, কাদার মধ্যে হাঁটছেন। ভিডিওটি ভাইরাল সোশাল মিডিয়ায়। বিস্তারিত জানুন ভিডিও দেখে

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top headlines viral latest updates 21 july watch video salman khan farming in his panvel farm house a rare yellow turtle rescued in odishas balasore is a sensation on social media watch viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com