বড় খবর

দিনের বাছাই করা সেরা ভাইরাল: ভিডিও দেখে চোখের জল ফেলছে নেটপাড়া

দিনের সেরা বাছাই করা ভাইরাল দেখুন একটি প্রতিবেদনে

করোনা ভাইরাসের সময়কালে ডেলিভারি বয় কুকুর

কুকুর ঠিকানা পড়তে পারে না বা জিপিএসের মাধ্যমে নেভিগেট করতেও পারে না। অথচ সে ডেলিভারি দিচ্ছে। কীভাবে সম্ভব হচ্ছে?  জানা গিয়েছে, কুকুরকে গ্রাহকের  নাম স্মরণ করানো হয়েছে। কিছু অনুশীলনের মাধ্যমে, সে নিজেই নাম মনে রেখে তাদের বাড়ি পৌঁছে যেতে শিখেছেন। স্টোরের মালিকের মতে কুকুর একটু পেটুক হয়। তিি জানিয়েছেন, “আপনি তাকে ট্রিট না দেওয়া পর্যন্ত সে আপনার বাড়ি যাবে না।”

ভিডিও দেখে চোখের জল ফেলছে নেটপাড়া

আসামের তিনসুকিয়া জেলার কাকোপথারের ১৭ বছর ঋষব দত্ত তাঁর গানের জন্য ২০১৯ সাল থেকে সোশাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠে। অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়ায় গত দু’বছর ধরে ভুগছিল ঋষব। কিছুদিন ধরে দেহ পর্যাপ্ত পরিমাণে নতুন রক্তকণিকা উত্পাদন বন্ধ করে দেয়, রাজ্য এবং আশেপাশের অনেকেই তাঁর চিকিত্সার জন্য টাকা জোগাড় করতে থাকে। কিন্তু বাঁচানো যায়না তাঁকে। বৃহস্পতিবার বেঙ্গালুরুতে তাঁর মৃত্যুর পরে তার বেশ কয়েকটি ভিডিও আবারও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার হতে শুরু করে।

প্রথমে ভেলোরের ক্রিশ্চান মেডিক্যাল কলেজে এবং পরে বেঙ্গালুরুতে একটি বেসরকারী হাসপাতালে চিকিত্সা করার সময় তাঁর গানের প্রেমে পরেছিলেন অনেকে। বন্ধু এবং পরিবার নিয়মিত তাঁর হাসপাতালের ঘরে তার গানের ভিডিও তৈরি করেন। সেই গান শুনতে দাঁড়িয়ে যেতেন নার্স ও ডাক্তাররা। পেশাদার গায়ক হওয়াই ছিল তাঁর স্বপ্ন।

তাঁর মৃত্যুর সংবাদ প্রকাশের পরে, তাঁর শেষ ভিডিওর ‘আছা চালতা হুন’ গানটি কাঁদিয়ে দিয়েছে নেট নাগরিকদের। ভিডিওটি প্রায় লক্ষ লক্ষ বার দেখা হয়েছে এবং ১৬ ঘন্টারও কম সময়ে দশ হাজারের বেশি শেয়ার হয়েছে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top trending news headlines latest viral stories july 10 worker in colombian neighbourhood delivering groceries to locals videos of assam boys soulful music videos have netizens if

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com