বড় খবর

দিনের সেরা ভাইরাল: “আত্মনির্ভর”গরু, টুইটারে দুঃখপ্রকাশ ভারতীয় আইটি কর্মীদের

ইন্ডিয়ান এয়ারফোর্স অ্যাকাডেমিতে থাকাকালীন মেয়ের পড়াশোনার খরচ চালাতে হিমশিম খেয়েছেন চাওয়ালা বাবা।

Read today’s top trending news headline in one place. Latest viral, popular news headlines briefs in bengali:ট্রাম্প প্রশাসনের ভিসা সংস্কার, ভারতীয় আইটি পেশাদারকে প্রভাবিত করেছে, অনেকেই এটি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে টুইটারে।ডুন্ডিগল এয়ারফোর্স অ্যাকাডেমি থেকে বায়ূসেনার ফ্লায়িং অফিসার হয়ে উঠেছে আঁচল।ভাইরাল ক্লিপটি দেখার পরে অনেকে প্রাণীটিকে “আত্মনির্ভর” বলে মন্তব্য করেছেন। এমনই আরও ভাইরাল খবর জেনে নিন এক নজরে…

“ইন্টারভিউ দিচ্ছে কাঠবিড়ালি !” শুনতে মরিয়া সোশাল মিডিয়া

সাত সপ্তাহের বাচ্চা লাল কাঠবিড়ালির একটি অডিও ক্লিপ হিট সোশাল মিডিয়ায়। কেউ কেউ একে বছরের সবচেয়ে প্রত্যাশিত সাক্ষাত্কার বলে মন্তব্য করেছেন। বিস্তারিত জানুন ভিডিওতে 

ট্রাম্প প্রশাসনের ভিসা সংস্কার, টুইটারে দুঃখপ্রকাশ ভারতীয় আইটি কর্মীদের

টুইটারে সমালোচনা ভারতীয় আইটি কর্মীদের

আগামী ছ’মাসের জন্য জারি করা হবে না এইচ ১বি-সহ একাধিক মার্কিন ভিসা। গতকাল সেই বিলেই সই করেছেন ডোনাল্ড ট্রাম্প। অন্যদিকে হোয়াইট হাউস পরিবর্তন করতে চলেছে এইচ ১ বি ভিসার নীতি। মার্কিন প্রেসিডেন্ট ভিসা নীতিতে ‘মেধার ভিত্তিতে ভিসা’ চালু করার নির্দেশ দিয়েছেন। বিবৃতিতে জানানো হয়েছে, এর মূল কারণ, আমেরিকার বাসিন্দাদের কর্মক্ষেত্রে যেন কোনও সমস্যা না আসে। কিন্তু এই ঘটনা ভারতীয় আইটি পেশাদারকে প্রভাবিত করে, অনেকেই এটি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে টুইটারে।

চা ওয়ালার মেয়ে আজ বায়ুসেনার পাইলট

আঁচল গাঙ্গওয়াল

স্বপ্ন দেখা আর ইচ্ছে শক্তি যদি মিলে যায় তাহলে যে কেউ আর থামাতে পারে না তার প্রমাণ রাখল চা বিক্রেতা সুরেশ গঙ্গবালের মেয়ে আঁচল গঙ্গবাল। তিনি আজ বায়ুসেনার পাইলট। ইন্ডিয়ান এয়ারফোর্স অ্যাকাডেমিতে থাকাকালীন মেয়ের পড়াশোনার খরচ চালাতে হিমশিম খেয়েছেন চাওয়ালা বাবা। তবু থেমে যাননি। আজ সে লক্ষ্যে পৌঁছে গিয়েছে। যুদ্ধ বিমান নিয়ে স্বপ্নের উড়ান দিয়েছে আকাশে। ভোপাল থেকে ৪০০ কিলোমিটার দূরে প্রতত্ন নিমুচ জেলার বাসিন্দা আঁচল। বাবা বাস স্ট্যান্ডের চা বিক্রেতা। টানা পাঁচবার ব্যর্থ হওয়ার পর ষষ্ঠবারে সুযোগ পায় সে। ডুন্ডিগল এয়ারফোর্স অ্যাকাডেমি থেকে বায়ূসেনার ফ্লায়িং অফিসার হয়ে উঠেছে আঁচল।

“আত্মনির্ভর”গরু!

গরির আতম্নির্ভরতা দেখে অবাক সোশাল মিডিয়া

ষাঁড়টি মালিকের নির্দেশনা ছাড়াই নিজের গাড়িটি টেনে তোলার একটি ভিডিও অনলাইনে হতাশাজনক প্রতিক্রিয়া দেখিয়েছে, ভাইরাল ক্লিপটি দেখার পরে অনেকে প্রাণীটিকে “আত্মনির্ভর” বলে মন্তব্য করেছেন।

দেখুন ভিডিওটি-

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top trending news headlines latest viral stories june 24

Next Story
দিনের সেরা ভাইরাল খবর: মাদকের নেশা ছাড়াতে পুলিশের গান, কুঁচকে গিয়েছে হাতের চামড়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com