বড় খবর

দিনের সেরা ভাইরাল: পরীক্ষা বাতিলে হই হুল্লোড়, মন কাড়ল পাঞ্জাবের দম্পতি

এক নজরে দেখে নিন দিনের সেরা ভাইরাল

Read today’s top trending news headline in one place. Latest viral, popular news headlines briefs in bengali: কৃষক লালচাঁদ এবং তাঁর স্ত্রী সহ গণেশগড় গ্রামে চাষের জমিতে গাছের ছায়ায় দাঁড়িয়ে গান করছেন।সৌন্দর্য্যকে আরও গভীরভাবে দেখার ক্ষেত্রে ব্র্যান্ডের নাম থেকে ফেয়ার শব্দটি বাদ দেওয়া হচ্ছে।বাষ্পের লোকোমোটিভের একটি অসাধারণ প্রতিলিপি তৈরি করেছে বছর বারোর এক শিক্ষার্থী। যা দেখে মুগ্ধ রেল মন্ত্রক। এক নজরের দেখে নিন দিনের সেরা ভাইরাল…..

সোশাল মিডিয়ার মন কাড়ল পাঞ্জাবের দম্পতি

১৯৬২ সালের সিনেমার গান ‘আওয়াজ ডেকে হমে তুম বুলাও’ গেয়ে ভাইরাল পাঞ্জাবের দম্পতি। অবশ্য বলা চলে তাদের সঙ্গে গলা মিলিয়েছে পরিবারের বাকি সদস্যরাও।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে জানানো হয়, পাঞ্জাবের কৃষক লালচাঁদ এবং তাঁর স্ত্রী সহ গণেশগড় গ্রামে চাষের জমিতে গাছের ছায়ায় দাঁড়িয়ে গান করছেন। সিনেমায় গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর এবং মহম্মদ রফি।

বাদ ‘ফেয়ার’, এখন শুধুই লাভলি, মিমে ভাসলো সোশাল মিডিয়া

 

প্রায় পাঁচ দশক সময় লাগল। সৌন্দর্য্যের সংজ্ঞা থেকে ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ ব্র্যান্ডের নাম থেকে ‘ফেয়ার’ শব্দটি বাদ দিতে। বৃহস্পতিবার হিন্দুস্থান ইউনিলিভার ভারতের শাখার তরফে একটি বিবৃতিতে জানান হয়, “সৌন্দর্য্যকে আরও গভীরভাবে দেখার ক্ষেত্রে ব্র্যান্ডের নাম থেকে ফেয়ার শব্দটি বাদ দেওয়া হচ্ছে। এমনকী হোয়াইট/হোয়াটনিং, লাইট/লাইটনিং-এর মতো শব্দও বাদ দেওয়া হবে সংস্থার সমস্ত বিপণন পণ্য থেকে।” কিন্তু এরপরই মজার মজার মিমে ছেয়ে গিয়েছে ইন্টারনেট। দক্ষিণ এশিয়ায় পণ্যের বিজ্ঞাপণ এবং প্যাকেজিং বদলের পাশপাশি ব্র্যান্ডের নামও বদলানোর কথা জানিয়েছেন সানি জৈন।

 

কাগজ দিয়ে ট্রেন বানিয়ে রেলমন্ত্রকের প্রশংসা

কেরালার সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী পত্রিকা ব্যবহার করে বাষ্পের লোকোমোটিভের একটি অসাধারণ প্রতিলিপি তৈরি করেছে। যা দেখে মুগ্ধ রেল মন্ত্রক। প্রশংসাও করেছে। ট্রেনের প্রতি আকর্ষণ রয়েছে কেরলের ১২ বছরের অদ্বৈথ কৃষ্ণার। প্রতিলিপিটি তৌরি করতে তিনদিন সময় নিয়েছে অদ্বৈথ।ট্রেনটি বানাতে ৩৩ টি পত্রিকা প্রয়োজন হয়েছে ।

 

 পরীক্ষা বাতিল, শিক্ষার্থীদের হই হুল্লোড় ধরা পড়ল সোশাল মিডিয়ায়

বাতিল হয়েছে উচ্চমাধ্যমিক সহ সিবিএসই ও আইসিএসসি পরীক্ষা। করোনা পরিস্থিতির ভয়াবহতার জন্য বাকি থাকা পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। যা শুনে শিক্ষার্থীদের একাংশ যে মজা পেয়েছে তা বলার বাকি রাখে না। সেরকমই বেশ কিছু আনন্দের মুহূর্ত মিমের আকারে দেখে গেল সোশাল মিডিয়া প্ল্যাটপর্মে। যা দেখে হেসে খুন নেট পাড়া।

 

চক্ষু ছানাবড়া! আমের ডেলিভারি ল্যাম্বরগিনিতে

রাজার হাবভাব তো রাজার মতোই হবে। ল্যাম্বরগিনি করে ডেলিভার হল আম। যা দেখে অবাক নেট পাড়া। আমের সৌভাগ্য নিয়ে চর্চায় ব্যস্ত নেট নাগরিকরা। এমনটাই নাকি হয় দুবাইতে।

গাল্ফ নিউজের রিপোর্ট অনুসারে, পাকিস্তান সুপার মার্কেটের ব্যবস্থাপনা পরিচালক মহম্মদ জাহানজেব ব্যক্তিগত গাড়িতে আম ডেলিভার করেন। তিনি বিশ্বাস করেন যে “রাজার তো রাজার হাবভাবেই ভ্রমণ করা উচিত”। বিস্তারিত জানুন এখানে

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top trending news headlines latest viral stories june 26

Next Story
দিনের সেরা ভাইরাল: আমের ডেলিভারি ল্যাম্বরগিনিতে, ভাইরাল ডেলিভারি মহিলা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com