বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

দিনের সেরা ভাইরাল: চিনে টর্নেডো, ছাগলের পিতৃত্ব পরীক্ষা

এক নজরে দেখে নিন দিনের সেরা ভাইরাল

Read today’s top trending news headline in one place. Latest viral, popular news headlines briefs in bengali:  উত্তর পূর্ব চিনে মঙ্গোলিয়া বর্ডারের কাছে জিলিনহট প্রদেশে বিশাল গতিতে টর্নেডো আছড়ে পড়ল।প্রতিবেশীর কাছ থেকে পাঁচটি নাইজেরীয় ডোয়ার্ফ প্রজাতির ছাগল কেনেন তিনি ৯০০ ডলারের বিনিময়ে। একনজরে জেনে নিন দিনের সেরা ভাইরাল…

ছাগল উদ্ধার করতে উল্টো হয়ে গর্তে ঢুকল মানুষ… তারপর

গর্তে পড়ে যাওয়া ছাগলকে উদ্ধার করতে উঠে পড়ে লাগে একদল মানুষ। যে ঘটনার ভিডিওস ভাইরাল সোশাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, অত্যন্ত দৃঢ়তার সঙ্গে সাহস দেখিয়ে মাটির নিচে সরু গর্তে ঢুকল এক ব্যাক্তি। প্রায় এক মানুষ সমান দীর্ঘ সে গর্ত। আসামের অত পুলিশ (এডিজিপি), হার্ডি সিং টুইটারে সেই সাহসিকতার ভিডিও শেয়ার করেছেন। তিনি জানান, “দেশি স্টাইল উদ্ধার ! সংকল্প, দলবদ্ধতা এবং সাহস। দয়া করে শেষ অবধি দেখবেন।

 

হাত নেই, স্কুল থেকে ফিরে মাস্ক বানাচ্ছে দশ বছরের মেয়ে


কর্ণাটকের উদুপি-র দশ বছরের এক ছাত্রী দক্ষতার সঙ্গে মাস্ক তৈরি করছে এবং স্কুল শেষে এই কাজ সে করছে। পরীক্ষায় অংশ নেওয়া এসএসএলসি শিক্ষার্থীদের কাছে বিতরণ করার পরে অনলাইনে প্রশংসিত হয়েছে এই ছোট্ট খুদে।

চিৎকার করে ওঠে বাড়ির মালিক, বাথরুমের মেঝেতে কিলবিল করছে সাপ, শিহরণ জাগানো ভিডিও

বাড়িতে ঢুকে বংশবিস্তার বিষধর সাপের। বাড়ির মালিকের অগোচরে একসঙ্গে ৩৫ টি বাচ্চাকে বড় করে তুলছিল ‘রাসেলস ভাইপার’। বাড়ির মালিক হঠাত্্ই শুনতে পায় ফোঁস ফোঁস শব্দ। বাথরুম থেকে সেই শব্দ আসছে। শব্দ শুনে কাছে যেতেই অবাক হয়ে যান। চিত্্কার করে ওঠেন।খবর দেওয়া হয় মুরলি নামে স্থানীয় এক সাপ ধরায় দক্ষ ব্যক্তিকে।

আমফানের স্মৃতি উস্কে এবার চিনে টর্নেডো, দেখে নিন ভয় জাগানো ভিডিও

ভারতের সঙ্গে যুদ্ধের মেজাজে। এদিকে, ফের প্রকৃতির রোষে পড়ল চিন। তা নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া। ভারতে আমফান ও নিসর্গের স্মৃতি এখনো টাটকা। পশ্চিমবঙ্গের দক্ষিণের জেলাগুলোতে যে ক্ষতি করে গিয়েছে আমফান, সেই ক্ষত এখনো দগদগে। তছনছ হয়ে গিয়েছে কয়েকটি জেলা।সেই স্মৃতি উসকেই এবার চিনে এলো টর্নেডো। উত্তর পূর্ব চিনে মঙ্গোলিয়া বর্ডারের কাছে জিলিনহট প্রদেশে বিশাল গতিতে টর্নেডো আছড়ে পড়ল।

 

ছাগলের পিতৃত্ব পরীক্ষা করতে হবে, মামলা করলেন মহিলা

হিদার ডেইনারের কাছ থেকে যে ছাগল কিনেছিলেন হেডস্ট্রম, সেগুলোরই পিতৃত্ব পরীক্ষার দাবিতে তিনি অনড়। প্রতিবেশীর কাছ থেকে পাঁচটি নাইজেরীয় ডোয়ার্ফ প্রজাতির ছাগল কেনেন তিনি ৯০০ ডলারের বিনিময়ে। ভারতীয় মুদ্রায় যার অর্থ প্রায় ৬৯ হাজার টাকা। এত দাম দিয়ে কেনার অর্থ হেডস্ট্রমের বিশ্বাস ছিল যে উবেলা, গিগি, রোজি, জেলদা এবং মারগোট নামের যে ছাগল গুলিকে তিনি কেনেন সেগুলো দেশের পশুদের রেজিস্টার্ড সংস্থার কাছে নথিভুক্ত করা যাবে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top trending news headlines latest viral stories june 28

Next Story
আমফানের স্মৃতি উস্কে এবার চিনে টর্নেডো, দেখে নিন ভয় জাগানো ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com