scorecardresearch

বড় খবর

চোখের আড়ালে চুরি হয়ে গেল ‘আমেরিকা’!

কিন্তু সামান্য একটা টয়লেট চুরি নিয়ে কেন এত শোরগোল বাঁধল জানেন?

চোখের আড়ালে চুরি হয়ে গেল ‘আমেরিকা’!

টয়লেট চুরি নিয়ে ঢিঢি পড়েছে বিশ্ব জুড়ে। গতকাল রাত থেকে সংবাদ মাধ্যমের শিরোনামে টয়লেট চুরির ঘটনা। সোশাল মিডিয়াতেও সেই নিয়ে কম চর্চা হচ্ছে না। কিন্তু সামান্য একটা টয়লেট চুরি নিয়ে কেন এত শোরগোল বাঁধল জানেন? সোনার তৈরি সে টয়লেট। নিশ্চই ভাবছেন, টয়লেট আবার কে সোনার তৈরি করে?

সোনার টয়লেট, ছবি সূত্র সোশাল মিডিয়া

ইংল্যান্ডের বেইনহেইম প্যালেসে ছিল ১৮ ক্যারেটের স্বর্ণ দিয়ে তৈরি টয়লেট। রাজকীয় এই বাড়ি থেকে এই টয়লেট চুরি গেছে বলে জানিয়েছ ব্রিটিশ পুলিশ থেমসের ভ্যালি বিভাগ। সূত্রের খবর, ইতালির শিল্পী মোওরিজিও ক্যাট্টেলানের প্রদর্শনীর জন্য জন সমক্ষে নিয়ে আসা হয়। আর এই দিনের জন্য তক্কে তক্কে ছিলেন চোরের দল। টয়লেটির নাম আবার স্বাদ করে রাখা হয়েছিল আমেরিকা। যার দাম ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে নয় কোটি। বর্তমানে তদন্তে নেমেছে পুলিশ ও গোয়েন্দা বিভাগ। ইতিমধ্যে এই ঘটনার সঙ্গে জড়িত এক ৬৬ বছরের বয়স্ক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, মাটি খুঁড়ে তুলতে গিয়ে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে ‘আমেরিকা’র।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Toilet made entirely from 18 carat gold that was stolen saturday morning from blenheim palace in oxfordshire england