scorecardresearch

বড় খবর

বরফে ঢাকা লাইনে ছুটে চলেছে ট্রেন, কাশ্মীরের অপার সৌন্দর্যে বুঁদ নেটপাড়া, দেখুন ভিডিও

ভিডিওটি এক লাখ ১২ হাজারের বেশি ভিউ ও ৫ হাজারের বেশি লাইক পেয়েছে

বরফে ঢাকা লাইনে ছুটে চলেছে ট্রেন, কাশ্মীরের অপার সৌন্দর্যে বুঁদ নেটপাড়া, দেখুন ভিডিও

জম্মু ও কাশ্মীরের অপরূপ সৌন্দর্য সব সময়ের জন্য সকলকে মুগ্ধ করে তোলে। ভূস্বর্গের নৈসর্গিক দৃশ্য দেখতে বছরের বেশির ভাগ সময়ে পর্যটকের ঢল নামে উপত্যকায়। ইতিমধ্যেই প্রবল ঠান্ডায় বরফের চাদরে ঢেকেছে জম্মু-কাশ্মীরের বিস্তৃর্ণ অংশ। বরফে ঢাকা প্রাকৃতিক সৌন্দর্য ভেদ করে ছুটে চলেছে ট্রেন। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শীত চরমে! পার্বত্য রাজ্য সহ কাশ্মীরে শুরু হয়েছে তুষারপাত শুরু হয়েছে। যা উপভোগ করতে ভিড় জমাচ্ছেন পর্যটকরা। প্রবল তুষারপাতের মাঝে জম্মু-কাশ্মীরে ভারতীয় রেলের একটি টুইট ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে বরফে ঢাকা রেললাইনের মাঝেই ছুটে চলেছে একটি ট্রেন। বরফে ঢাকা ট্র্যাকের ওপর দিয়ে ছুটে চলা ট্রেনকে ‘স্বপ্নের’ মত দেখতে লাগছে।

ভাইরাল হওয়া এই ভিডিও দেখার পর ব্যবহারকারীরা কাশ্মীরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। রেল মন্ত্রকের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, পাহাড়ের ওপর দিয়ে বরফে ঢাকা রেললাইন ভেদ করে ট্রেনগুলো চলে যাচ্ছে। যা দেখে সকলেই এমন সৌন্দর্যে বুঁদ হয়ে থাকতে যায়।

খবর লেখা পর্যন্ত ভিডিওটি এক লাখ ১২ হাজারের বেশি ভিউ ও ৫ হাজারের বেশি লাইক পেয়েছে। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে লেখা হয়েছে ‘জম্মু ও কাশ্মীরের বানিহাল থেকে বুদগাম পর্যন্ত তুষারাবৃত উপত্যকার মধ্য দিয়ে যাওয়া ট্রেনের একটি মনোরম দৃশ্য।’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Train is seen passing through a snow covered railway line