বড় খবর

স্পাইস জেটে যাত্রা করলে আপনি করোনার থেকে সুরক্ষিত!

বিন্দু গোয়েল একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, “ভারত সহ সমস্ত দেশ তোমার সঙ্গে এক মত হতে পারবে না”।

ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (হু) যখন করোনা ভাইরাসকে মহামারী ঘোষণা করেছে তখন স্পাইস জেটের বিজ্ঞাপনে বেজায় চটে গিয়েছে সোশাল মিডিয়া। স্পেসজেট এয়ারলাইনস বিজ্ঞাপন মারফত জানিয়েছে, এই ভয়ানক পরিস্থিতিতেও আপনি সুরক্ষিত ভাবে যাতায়াত করতে পারবেন।

“সত্যি স্পাইসজেট?” প্রশ্ন ভারতীয় নেট নাগরিকদের। নিউ ইয়র্ক টাইমসের সাংবাদিক বিন্দু গোয়েল একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, “ভারত সহ সমস্ত দেশ তোমার সঙ্গে এক মত হতে পারবে না”।

স্পাইসজেটের তরফ থেকে জানান হয়েছে, “স্পাইসজেটে, আমরা আমাদের যাত্রীদের সুরক্ষা নিশ্চিত করার জন্য সম্ভাব্য পদক্ষেপ করেছি। একই সঙ্গে, আমরা সবাইকে নিশ্চিত করে বলতে চাই যে স্পাইসজেটের মাধ্যমে আন্তর্জাতিক ভ্রমণ এবং বাণিজ্য চালিয়ে যান তাও আবার একেবারেই নিরাপদে। সংক্রমণের ঝুঁকি এড়াতে সকলকে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে”।

একইসঙ্গে তারা জানিয়েছেন, মনে রাখবেন এটি মেইলের সঙ্গে রয়েছে। যাত্রার সময় যাত্রীকে করোনা ভাইরাস এবং যাত্রা সুরক্ষিত করার জন্য এই তথ্য দেওয়া হয়েছে। এয়ারলাইন সোশাল মিডিয়ায় এই ধরনের কোনো বিজ্ঞাপন দেয়নি।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Travel without worry spicejets latest advisory in times of coronavirus viral

Next Story
বারাসাত লোকালে প্রকাশ্যে বোতল ধরে মদ্যপান, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com