scorecardresearch

বড় খবর

গ্রামের সরু রাস্তায় বাইক সওয়ারির মুখোমুখি সিংহী, হাড়হিম করা ভিডিও ভাইরাল

কী হল তারপর…..

প্রতীকী ছবি

গ্রামের রাস্তায় মনে আনন্দে দূষণ হীন প্রকৃতির বুকে বাইক নিয়ে ঘুরছেন, এমন ইচ্ছা সকলেরই থাকে। আর সেই সময় ভাবুন আপনি চোখের সামনে দেখলেন একটা সিংহী। কী করবেন ভাবছেন? এমনই হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা গেছে গ্রামের সরু রাস্তা ধরে যাচ্ছিলেন দুই বাইক সওয়ারি। চারপাশ ঘন গাছপালায় ঘেরা। হঠাৎই সামনে একটি সিংহী তাঁদের নজরে আসে। ওই সিংহী কিছুটা দূরে থাকায় আগে ভাগেই বাইক থামিয়ে দেন আরোহী। বাইকে ছিলেন এক মহিলা সওয়ারি। সিংহীকে দেখে মোবাইলে ভিডিও তুলতে শুরু করেন তিনি।

সঙ্গের সওয়ারিকে স্থানীয় ভাষায় কিছু বলতেও শোনা গিয়েছে ওই মহিলাকে। সিংহীটি চলে যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। কিছুক্ষণ ধরে রাস্তার উপরেই ঘোরাঘুরি করছিল সিংহীটি। তারপর এক লাফ দিয়ে চলে যায় পাশের ঘন ঝোপের মধ্যে। ওই মহিলা ফোনের ক্যামেরা তখন সেই দিকেই তাক করেছিলেন। রাস্তা ছেড়ে যাওয়ার সময় একবার মোটরবাইকের দিকেও এগোতে দেখা গিয়েছিল সিংহীটিকে।

কিন্তু সওয়ারিদের আক্রমণ করেনি সে। বরং এলাকা ছেড়ে চলে গিয়েছে। এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন আইএসএস আধিকারিক সুশান্ত নন্দা। তিনি জানিয়েছেন ভিডিওটি গুজরাটের কোন এক গ্রামের। ইতিমধ্যেই ৩১ হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই এই ভিডিও দেখে চমকে উঠেছেন। কমেন্টে অনেকে বলেছেন যে গুজরাটের বিভিন্ন অঞ্চলে এভাবে আচমকাই দেখা দেয় সিংহ বা সিংহীরা। আবার এক নেটিজ়েন বলেছেন, মানুষকে সাধারণত এড়িয়েই চলে সিংহরা। মানুষ তাদের কিছু ভাবে উত্যক্ত না করলে সরাসরি আক্রমণের পথে যায় না সিংহরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Travellers see lioness on village road in gujrat