scorecardresearch

শাড়ি পরেই ‘দস্যি মেয়ের’ ডিগবাজি! অবাক করা স্টান্ট-ভিডিও চোখ কপালে তুলবে

ভিডিওটি দেখার পরে, ব্যবহারকারীরাও একেবারে অবাক।

"Stunning Stunt Women,tremendous stunt of Woman,Stunt woman,Stunt Of Women In Marathi Saree,Amazing Video,Shocking Video,hilarious video,Trending Video,Viral News In Hindi,Viral Video News,Today Viral Video,Ajab Gajab news,Indian Athletes,Khabre jara hatke,Viral Video on Social Media"

সারা পৃথিবীতে দক্ষতার কোন অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একাধিক ভিডিওতে  প্রতিভার নানান সম্ভার নিয়ে হাজির মানুষজন। সম্প্রতি, এমনই একটি আশ্চর্যজনক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে আপনিও চমকে যেতে বাধ্য। মহিলার স্টান্টের প্রশংসা না করে পারবেন না।

ভাইরাল এই ভিডিওটিতে মহিলাকে মারাত্মক স্টান্ট করতে দেখা যাচ্ছে। মহিলা বেগুনি রঙের মারাঠি শাড়ি পরেছেন। এর পাশাপাশি পায়ে স্পোর্টস শু’ পরে দারুণ স্টান্ট দেখাচ্ছেন তিনি। ভিডিওটি দেখার পরে, ব্যবহারকারীরাও একেবারে অবাক। ভিডিওতে দেখা যায়, শাড়ি পরে একেবারে নিখুঁতভাবে স্টান্ট করতে। যা দেখে সেখানে উপস্থিত লোকজন হাততালি দিয়ে তাকে উৎসাহিত করছেন।

ভিডিওটি মিশা_অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, এই ভিডিওটি চলতি বছরের ২৫ এপ্রিল শেয়ার করা হয়েছে, এখন পর্যন্ত ১৫ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে লেখা হয়েছে, ‘আপনার প্রতিভা অবাক করেছে, কোথা থেকে এসেছেন আপনি?’ ব্যবহারকারীরা ভিডিওটিতে নানান প্রতিক্রিয়া দিচ্ছেন এবং মহিলার প্রশংসায় পঞ্চমুখ।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tremendous stunt of women in marathi saree video