‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল কিলি পল! নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

এখন দেখার ভুবন বাদ্যকর এই গানের নাচের কি রিঅ্যাকশন দেন!

কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল কিলি পল

বিখ্যাত পরিচালক তরুণ মজুমদারের চলচ্চিত্র ‘‌শ্রীমান পৃথ্বীরাজ’‌-‌এর জনপ্রিয় একটি গান ছিল ‘‌হরিদাসের বুলবুল ভাজা, টাটকা তাজা খেতে মজা…’‌। সেই বুলবুল ভাজা এতই জনপ্রিয় ছিল যা নাকি ইংল্যান্ডের রাণীর বড় পছন্দের ছিল। নিজেদের সামগ্রী বিক্রি করতে নিয়ে গ্রামের পথে গাওয়া গান, আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল। এখন সময় বদলেছে। তবে এই সব বিক্রেতা-‌শিল্পীর কদর কমেনি। অচেনা গ্রামের অপরিচিত ব্যক্তি জনপ্রিয় হয়ে উঠলেন সব সীমানা ছাড়িয়ে। যেমন বীরভূমের ভুবন বাদ্যকর।

দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির গ্রামের বাসিন্দা তিনি। পাশেই ঝাড়খণ্ড। পেটের টানে কাঁচা বাদামের বস্তা পিছনে চাপিয়ে ঘুরে বেড়ান এই গ্রাম থেকে সেই গ্রামে। সেটা বাংলা হোক বা ঝাড়খণ্ড। আগে সাইকেলে করে ঘুরলেও এখন পুরনো একটা মোটর সাইকেল কিনে তাতে চেপেই বিক্রি করতে বের হন তিনি। গ্রামের পথে কাঁচা বাদাম বিক্রি করতে গিয়েই গান বেঁধেছেন তিনি। ‘‌বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু, ভাজা বাদাম…’‌ এই গানটি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

YouTube Poster

এই গানের টানেই ছুটে আসছেন গ্রামের মানুষ। কিনছেন বাদাম। কেউ কেউ গান ধরে রাখছেন মুঠোফোনে। তেমনই এক ‘অজানা’ উৎসাহী মানুষের মুঠোফোন থেকেই ভুবন জুড়ে ভাইরাল হয়ে যান ভুবনবাবু। এখন ফেসবুক, ইউটিউব, টিকটিক, মজ ইত্যাদি খুললেই বেজে উঠছে তাঁর এই গান। ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন সেই গান। কয়েক মিলিয়ন ভিউও হয়েছে! ভুবনবাবু জানান, ‘‌আমি প্রতিদিন নানা গ্রামে ঘুরে গান করতে করতে বাদাম বিক্রি করি। বিগত ১০ বছর ধরে বাদাম বিক্রি করছি। আমি বাদাম বিক্রি করতে গিয়ে এই গান করি। সেই সময় কোনও একটি ছেলে সেই গান ক্যামেরা করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে, কিন্তু আমি সেই ছেলেটিকে চিনি না।’ বাদাম বিক্রি করে প্রতিদিন ২০০-২৫০ টাকা উপার্জন হয় হয় ভুবনবাবুর। ত্রিপল দেওয়া তাঁর মাটির বাড়িতে রয়েছেন স্ত্রী, দুই ছেলে ও এক কন্যা।

বাদামওয়ালা ভুবনবাবুর এই গানের সুরের টানে ছুটে আসেন অনেকে। শুধু গান শোনা নয়, গানের পাশাপাশি তাঁর কাছে ক্রেতারা বাদামও কেনেন। শুধু টাকা দিয়ে নয়, পুরনো সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম কেনা যায় তাঁর কাছ থেকে।

এদিকে এবার কাঁচা বাদের সঙ্গে নেচে ফের ভাইরাল হলেন কিলি পল। এমনিতেই বলিউড কাঁপিয়ে লিপ সিঙ্কে রীতিমত ভাইরাল কিলি পল। আফ্রিকান ভাইবোনে যেন রাজ করছে বলিউডে। ফ্যান ফলোয়ারের কথা বললে তা ছাড়িয়ে যাব যেকোন সেলিব্রিটিকেই। এবার ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম নাচে নেচে রাতারাতি আবারও নাম করেছেন কিলি পল, ঐতিহ্যবাহী মাসাই পোশাক পরে ভাইরাল সেই বিখ্যাত গান কাঁচা বাদামের সঙ্গে নাচতে দেখা যায় তাকে। আর এই নাচ মুহুর্তেই ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৪ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই নাচ। নেটিজেনরা তার নাচের প্রশংসায় পঞ্চমুখ। এখন দেখার ভুবন বাদ্যকর এই গানের নাচের কী রিঅ্যাকশন দেন! ‌তবে সকলেই, তার নাচের স্টেপ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Trending bengali song kacha badam reaches tanzania as kili paul nails dance steps

Next Story
৭৩তম প্রজাতন্ত্র দিবসে Google-Doodle এর শুভেচ্ছা