জাঁদরেল সেনা-কুকুরের ছবি ঘিরে শুরু হয়েছে তার ব্যঙ্গ তামাশা

অন্ধকার সুড়ঙ্গে বাগদাদিকে ধাওয়া করেছিল বেলজিয়ান ম্যালিনয়েস জাতের এই কুকুর। যার পরিচয় প্রকাশ্যে আনতে চান না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

By: Kolkata  Updated: October 29, 2019, 03:14:04 PM

আইএস প্রধান আবু বকর আল বাগদাদিকে হত্যা করার জন্য অভিযানের শুরু থেকে মার্কিন সেনার সঙ্গে কাজ করেছে এই জাঁদরেল সেনা-কুকুর। অন্ধকার সুড়ঙ্গে বাগদাদিকে ধাওয়া করেছিল বেলজিয়ান ম্যালিনয়েস জাতের এই কুকুর। যার পরিচয় প্রকাশ্যে আনতে চান না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এই কুকুরের ভয়ে কুঁকড়ে যায় বাগদাদি, চিৎকার করে ওঠেন তিনি। কুকুরকে অনুস্মরণ করে সুড়ঙ্গে প্রবেশ করে মার্কিন সেনারা।

জানা যায়, আত্মঘাতী জ্যাকেট দিয়ে নিজেকে উড়িয়ে দিয়েছেন আইএস প্রধান। এই সময় বাদদাদিকে এক চুল নজরের আড়াল করেনি সেনা-কুকুর। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কুকুরের ছবি দিয়ে টুইট করে জানিয়েছেন, “আমরা সাহসী সেনা-কুকুরের ছবি সামনে আনছি, তবে পরিচয় গোপন রাখা হয়েছে। আইএস প্রধানকে ধরিয়ে দিতে এবং সফল অভিযানে সবচেয়ে বেশি কৃতিত্ব এই সেনা-কুকুরেরই।”

রাতারাতি , টুইটারে তৈরি হয়ে যায় #DeclassifiedDogs!। যা বর্তমানে ট্রেন্ডি। ট্রাম্পের পোস্টকে ব্যঙ্গ করে একাধিক পোস্ট দেওয়া শুরু করেছে ইউজাররা। নিজেদের কুকুরের ছবি আপলোড করে হ্যাশ ট্যাগ ব্যবহার করছে তারা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Trump posts photo of hero dog people respond with declassified photos of their pets

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X