বড় খবর

খবর পড়ছেন সাংবাদিক,উপরে ব্লেজার নিচে নেই প্যান্ট, ভাইরাল ভিডিও

ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, সংবাদিক প্যান্ট ছাড়াই খবর বলতে শুরু করেছেন।

ওয়ার্ক ফ্রম হোম, অগত্যা পোশাকের উপর নজর দেওয়ার কোনো প্রয়োজনই নেই। কিন্তু যদি ক্যামেরার সামনে আসতে হয়, তাহলেও উপায় সোজা। উপরে একটা ফর্ম্যাল পরে নিচে ঘরের জামা যথেষ্ট, কারণ এতো আর দেখা যাবে না। একদম, ঠিক। কিন্তু এই গোপন কম্ম যদি গোটা দুনিয়ার সামনে চলে আসে তাহলে তো বিড়ম্বনার যেন শেষ নেই। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, সংবাদিক প্যান্ট ছাড়াই খবর বলতে শুরু করেছেন।

মঙ্গলবার মার্কিন টিভি চ্যানেল এবিসি-র গুড মর্নিং আমেরিকা শোতে স্টুডিয়ো থেকে যোগাযোগ করা হয় সংবাদিক উইল রিভ-এর সঙ্গে। তিনি ঘুম থেকে উঠেই লাইভে বসে পড়েন। তাই তৈরি হয়ে বসলেও, সময় হয়ে যাওয়ার কারণে প্যান্ট পরতে ভুলে যান।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, সাংবাদিক ফর্মাল শার্ট ও ব্লেজার চাপিয়ে খবর বলতে থাকেন। এরপর দেখা যায়, শরীরের উপরের অংশে ফর্মাল থাকলেও নীচে খালি পা, প্ল্যান্ট নেই।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর ওই সাংবাদিক সোশাল মিডিয়ায় জানিয়েছে,”তিনি অন্তর্বাস পরেই ছিলেন। সেই সঙ্গে জানিয়েছেন পরের বার তাড়াতাড়ি তৈরি হবেন যাতে সব পোশাক ঠিক মতো পরে নিতে পারেন”।

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tv reporter becomes internet sensation after going on air without his pants on

Next Story
করোনা পরিস্থিতিতে ডাক্তারদের “নগ্ন প্রতিবাদ”, কিন্তু কেন ?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com