বড় খবর

লাইভ রিপোর্টিংয়েই সাংবাদিকের গালি! তারপরেই ভাইরাল সুন্দরী, দেখুন ভিডিও

লাইভ ব্রডকাস্ট হলেও কিছুক্ষন আগে থেকেই ফুটেজ সংগ্ৰহ করে তা সম্পাদনা করে তা সম্প্রচার করা হয়। সেই ফুটেজটি সম্ভবত ভুল বশত ব্যবহার করে ফেলা হয়।

একদম অন ক্যামেরা গালাগালি দিয়ে ফেলেছিলেন টিভি রিপোর্টার। তা নিয়েই এখন উত্তাল অস্ট্রেলিয়া। লাইভ ব্রডকাস্ট এ সেই কাণ্ড এখন সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল।

চ্যানেল নাইনের রিপোর্টার লানা মার্ফি একটি স্থানের নাম উচ্চারণে সমস্যার মুখে পড়তেই বিরক্তির সঙ্গেই বলে ‘এফ ওয়ার্ড’ উচ্চারণ করে ফেলেন। ভিক্টরিয়া প্রদেশে করোনা ভাইরাসের প্রকোপ নিয়ে কথা বলার সময়েই হোঁচট খান একটি জায়গার নাম উচ্চারণ করার সময়। সেই সময় ও ক্যামেরা তাঁকে হেসে বলতে শোনা যায়, “** মাই লাইফ”। তারপর হাসিতে ফেটে পড়েন ক্যামেরা ক্রু-রাও।

আরও পড়ুন

‘ভাত-ঘুমে’ বাঁদর, ঢুলু ঢুলু নিদ্রার ভিডিওয় মজা সকলের

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনি তৎক্ষণাৎ বিষয়টি হেসে উড়িয়ে দেন। নিজের চুল ঠিক করতেও দেখা যায় তাঁকে। স্টুডিওই সেই সময় সঞ্চালিকা আলিসিয়া লক্সলে কোনো প্রতিক্রিয়া ব্যক্ত না করেই অনুষ্ঠান চালিয়ে যান। পরে যদিও তিনি ক্ষমাপ্রকাশ করে বলেন, “আগের রিপোর্টে অসাবধানতা বশত কিছু অশালীন শব্দ ব্যবহার করে ফেলায় আমরা দুঃখিত।”

ক্ষমা চেয়ে নিলেও নির্দিষ্ট অনুষ্ঠানের সেই অংশটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই সাংবাদিক পরে ব্যক্তিগতভাবে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে নেন। তবে অনেকেই অবাক হয়েছেন, এডিট করে ফুটেজের সেই অংশটি কেন বাদ দেওয়া হল না!

প্রসঙ্গত লাইভ ব্রডকাস্ট হলেও কিছুক্ষন আগে থেকেই ফুটেজ সংগ্ৰহ করে তা সম্পাদনা করে তা সম্প্রচার করা হয়। সেই ফুটেজটি সম্ভবত ভুল বশত ব্যবহার করে ফেলা হয়। লানা মার্ফি পরে নিজেও এই বিষয়টি তুলে ধরেন। নিজের টুইটারে তিনি লেখেন, “ভুল করে অসম্পাদিত ফুটেজ সম্প্রচার করা হয়েছে। তবে আমার বস দারুণ। আগামীকালই পর্দায় দেখা যাবে আমাকে।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tv reporter uses swear words during live broadcast

Next Story
হাতি ভাসল কেরালার বন্যায়, দেখে মন খারাপ সকলের! রইল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com