বড় খবর

আজবকান্ড! টুইটারকে ব্যবহার করে নেটিজেনদের ডাক ‘বয়কট টুইটার’

টুইটার কিভাবে প্রতি হিংসা কে প্রশ্রয় দেয়। তাই নেটিজেনদের একাংশ টুইটার বয়কটের ডাক দিয়েছে টুইটার প্লাটফর্ম কে ব্যবহার করে।

টুটার ব্যবহার করেই চলছে টুইটারের বদনাম
ডেইরি ব্র্যান্ড আমুল কেবল তার দুধজাত পণ্যের জন্যই পরিচিত নয়। এরা বর্তমানে সামাজিক পরিস্থিতি সহজে বুঝিয়ে দিতে বেশ কিছু কার্টুন তৈরি করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের প্রচার করে। সমাজের বর্তমান পরিস্থিতি কার্টুনের আকারে তুলে ধরতে চায় সংস্থা, যার মূল চরিত্রে থাকে আমুল কন্যা। সম্প্রতি চীনের বিরোধিতা করে একটি কার্টুন কার্ড পোস্ট করার পর তার অনুগামীদের মধ্যে ক্ষোভের জন্ম দেয়। এরপরই টুইটারে, জন্ম নেয় # বয়কট টুইটার। টুইটার ব্যবহার করে টুইটারকে বয়কট করার বার্তা সমালোচনার ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের প্রশ্ন, টুইটার কিভাবে প্রতি হিংসা কে প্রশ্রয় দেয়। তাই নেটিজেনদের একাংশ টুইটার বয়কটের ডাক দিয়েছে টুইটার প্লাটফর্ম কে ব্যবহার করে। টুইটারকে ব্যবহার করে টুইটারের বিরুদ্ধে প্রতিবাদ করার ঘটনাকে নিয়ে অধিকাংশ ইউজার মশকরা করেছেন।

যদিও সংস্থা বলেছে যে এই দুটি সম্পর্কযুক্ত নয়, নেটিজেনদের দুটি বিষয়কে আলাদা করার অনুরোধ করে। আমুল যে কার্টুন বানিয়েছে তা হল-

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Twitterati had a field day as boycotttwitter trended on the platform

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com