ভিডিও: সবার সামনেই কুমিরের ভয়ঙ্কর মারামারি, শিউরে উঠছে সবাই

১৫ সেকেন্ডের ছোট সেই ক্লিপে দেখা যাচ্ছে, দুই কুমির একে অন্যের সঙ্গে প্রবল মারামারি শুরু করেছেন। একে অন্যের উপরে উঠে পড়ে আহত করার প্রচেষ্টা, অন্যকে কামড়ে রক্তাক্ত করে দেয়ার প্রয়াস দেখা গেল দুজনের মধ্যেই।

By:
Edited By: Subhasish Hazra New York  May 28, 2020, 4:53:30 PM

সে এক প্রবল লড়াই। মল্লযুদ্ধ বলতে যা বোঝায় আর কি। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয়। প্রচণ্ড সেই লড়াই দেখে তাজ্জব নেটিজেনরা। অনেকেই লকডাউনে এই লড়াই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন।

মানুষ নয়, প্রচন্ড মারামারি বাধল দুই কুমিরের মধ্যে। মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ডভিলের হিলটন হেড লেকস গলফ কোর্সের মধ্যেই তুমুল মারামারি বাঁধল দুই সরীসৃপের। দুজনেরই যেন ব্রত ছিল, ‘বিনা যুদ্ধে নাহি দেব সুচাগ্র মেদিনী।’


হিলটন হোটেলের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “১৮ নম্বরে মৃত্যুর প্লে অফ খেলা। ওখানে গেলে একটু চোখ কান খোলা রেখো। এই গলফ কোর্স এরকম প্রাণীতে ভর্তি।” সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

১৫ সেকেন্ডের ছোট সেই ক্লিপে দেখা যাচ্ছে, দুই কুমির একে অন্যের সঙ্গে প্রবল মারামারি শুরু করেছেন। একে অন্যের উপরে উঠে পড়ে আহত করার প্রচেষ্টা, অন্যকে কামড়ে রক্তাক্ত করে দেয়ার প্রয়াস দেখা গেল দুজনের মধ্যেই। গলফ কোর্স বাকিদের উপস্থিতিকে থোড়াই কেয়ার করেই চলল ঝাপটা ঝাপটি। শিহরণ জাগানো সেই ভিডিও বেশ সাড়া ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে।

দুই কুমিরের মধ্যে কে শেষ হাসি হাসল, তা অবশ্য দেখা যায়নি। নেটিজেনরা এই লড়াই বেশ উপভোগ করেছেন। প্রত্যেকেই কুমিরদের বিষাক্ত লড়াই দেখে শিহরিত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Two alligators fighting video viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X