scorecardresearch

বড় খবর

এঁদো গলি ছেড়ে ‘স্বপ্নের রাজপথ’, দুই বোনের গল্প চমকে দেবে

দিল্লিতে আসার পর দুই বোন’ই নিজের পায়ে দাঁড়াতে এমন একটা কাজ শুরু করলেন, যেটা করার আবেগ ও সাহস খুব কম মানুষেরই আছে।

এঁদো গলি ছেড়ে ‘স্বপ্নের রাজপথ’, দুই বোনের গল্প চমকে দেবে

প্রত্যেকেই চায় নিজের পায়ে দাঁড়াতে এবং তাদের পরিবারের জন্য কিছু করতে। তবে কিছু মানুষ আছেন যারা সারাজীবন সমাজ-লোকলজ্জা এসবের ভয়ে অনেককিছুই করতে পারেন না। আবার কিছু মানুষ এসবের ঊর্ধ্বে উঠে নিজেকে এগিয়ে নিয়ের যাওয়ার চেষ্টায় ডুব দেন। আজকাল ইউপির দুই বোন ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। আসলে তারা সমাজের বাঁকা নজর এড়িয়ে নিজেদের পরিবারের কথা ভেবে ঘর ছেড়ে রাস্তায় এসে দাঁড়িয়েছেন। কিছু করার তাগিদেই বাড়ি-ঘর ছেড়ে দিল্লি চলে আসেন। তাদের এই কাহিনী নিমেষেই ভাইরাল।

দিল্লিতে আসার পর দুই বোন’ই নিজের পায়ে দাঁড়াতে এমন একটা কাজ শুরু করলেন, যেটা করার আবেগ ও সাহস খুব কম মানুষেরই আছে। দিল্লিতে রাস্তার ধারে মোমো বিক্রি শুরু করেন এই দুই বোন। দুজনেই দিল্লির মুখার্জি নগরে তাদের মোমো’স টাপরি দোকান খুলেছেন। তিনি বিভিন্ন ধরনের মোমো বিক্রি করছেন সেখানে। দুই বোনই বলেন মোমোর ব্যবসা শুরু করতে পেরে দুজনেই গর্বিত। নিজের পায়ে দাঁড়াতে চেয়েছিল তারা তাই ইউপি থেকে দিল্লিতে এসে মোমোর দোকান খুলেছেন।

দুই বোনই বলেন যে মোমো বিক্রি করা তাদের কাছে নেশার মতন। তিনি মাত্র এক মাস আগে দিল্লিতে এসেছেন দুই বোন এবং ১০-১২ দিন আগে মোমোর দোকান খুলেছেন। দুই বোনই জানান যে তাদের দোকানে বিভিন্ন স্বাদের মোমো যেমন ক্রিস্পি মোমোস, গ্রেভি মোমো পাওয়া যায়। দুজনেই বলেন, তারা বাড়ি থেকে একটি পরিকল্পনা নিয়ে দিল্লিতে এসেছেন এবং একটি মোমোর দোকান খুলেছেন। নিজের পায়ে দাঁড়াতে চেয়েই দিল্লি আসা।  আপনিও যদি এই দুই বোনের মোমো খেতে চান, তাহলে আপনাকে যেতে হবে দিল্লির মুখার্জি নগরে। এখানে দুই বোনই সিগনেচার ভিউ অ্যাপার্টমেন্টের কাছে মোমো বিক্রি শুরু করেছে্ন। দুই বোনের ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Two sisters from up left home and came to delhi started momo shops535867