scorecardresearch

যুদ্ধের ক্ষতচিহ্ন দেশ জুড়ে, সাতমাস পর গর্ভবতী স্ত্রী’কে ছুঁয়ে দেখা, আবেগঘন ভিডিও ভাইরাল

যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে প্রায় সাত মাস পর নিজের গর্ভবতী স্ত্রী’র সঙ্গে দেখা করার সুযোগ পেলেন এক ইউক্রেনীয় সেনা।

যুদ্ধের ক্ষতচিহ্ন দেশ জুড়ে, সাতমাস পর গর্ভবতী স্ত্রী’কে ছুঁয়ে দেখা, আবেগঘন ভিডিও ভাইরাল

চলছে যুদ্ধ! বাজছে বিমান হামলার সতর্কতা, নিরাপদ স্থানে পালিয়ে আশ্রয় নিচ্ছেন লাখ লাখ অসহায় মানুষ। দেশকে বাঁচাতে মরিয়া ইউক্রেনের সেনাবাহিনী। এযেন হার না লড়াইয়ের অঙ্গীকার। সারা দেশ জুড়ে যুদ্ধের ক্ষতচিহ্ন, বিপন্ন শৈশব, তার মাঝেই ভাইরাল এমন এক ভিডিও যা আপনাকে কাঁদাতে বাধ্য। যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে প্রায় সাত মাস পর নিজের গর্ভবতী স্ত্রী’র সঙ্গে দেখা করার সুযোগ পেলেন এক ইউক্রেনীয় সেনা। আর সেই আবেগঘন মুহূর্তের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে ভাইরাল হওয়া ভিডিওটি মূলত ইন্সটাগ্রামে ইয়ানিনা শাম নামে একজন ব্যবহারকারী শেয়ার করেছেন। পরে ইউক্রেনের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রীর উপদেষ্টা আন্তন গেরাশচেঙ্কো ভিডিওটি পুনরায় শেয়ার করেছেন। সংক্ষিপ্ত ক্লিপে, তাকে দীর্ঘ 30 সপ্তাহ আলাদা থাকার পর তার স্বামীর সঙ্গে মিলিত হতে দেখা যায়। দম্পতি একে অপরকে জড়িয়ে ধরেন, চোখের জলে মুহূর্তটি ক্যামেরাবন্দী হয়।

ভিডিও শেয়ার করে পোস্টের ক্যাপশনে আন্তন গেরাশচেঙ্কো লিখেছেন, “এটার জন্য আমরা লড়াই করছি। তারা ৩০ সপ্তাহ ধরে একে অপরকে দেখেনি।” অনলাইনে শেয়ার করার পর ভিডিওটি ২৫ হাজারেরও বেশি ভিউ পেয়েছে। টুইটার ব্যবহারকারীরা ক্লিপটি দেখার পরে মন্তব্য বিভাগে তাদের চিন্তাভাবনা ভাগ করেছেন। কেউ কেউ চোখের জলে দম্পতিকে আগামীর শুভেচ্ছা জানিয়েছেন।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ukrainian soldier reunites with his pregnant wife after 30 weeks viral video will make you cry