scorecardresearch

বড় খবর

ভুট্টার দাম ১৫ টাকা শুনেই দরাদরি! ভিডিও ভাইরাল হতেই ট্রোলের মুখে কেন্দ্রীয় মন্ত্রী

কেন্দ্রীয় মন্ত্রীকে ভুট্টা কেনার সময় দোকানির সঙ্গে রীতিমত দরাদরি করতে দেখা গিয়েছে।

ভুট্টার দাম ১৫ টাকা শুনেই দরাদরি! ভিডিও ভাইরাল হতেই ট্রোলের মুখে কেন্দ্রীয় মন্ত্রী
ভুট্টার দাম ১৫ টাকা শুনেই দরাদরি! ভিডিও ভাইরাল হতেই ট্রোলের মুখে কেন্দ্রীয় মন্ত্রী

সাধারণত এই সময়ে ভুট্টার দাম ২০ থেকে ২৫ টাকা। আপনি আমি যখন ভুট্টা কিনি তখন ভুট্টা বিক্রেতা একটু ভাল, কচি ভুট্টার জন্য ২০ টাকা থেকে ২৫ টাকা এমনকী ৩০ টাকাও দাম হাঁকেন । সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও শোরগোল ফেলেছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক কেন্দ্রীয় মন্ত্রী ভুট্টা কেনার সময় দোকানির সঙ্গে রীতিমত দরাদরি করছেন।

মন্ত্রী মশাই তিনটি ভুট্টা কিনেছেন। এক একটি ভুট্টার দাম ১৫ টাকা। সব মিলিয়ে দোকানি তার থেকে ৪৫ টাকা চান। এতেই কিছুটা বিরক্ত হয়ে ওঠেন কেন্দ্রীয় মন্ত্রী ফগ্গন সিং কুলাস্তে। তাকে রীতিমত ভুট্টা বিক্রেতার সঙ্গে দরাদরি করতে দেখা যায়। এই ভিডিও এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। এর জন্য অবশ্য মন্ত্রী মশাইকে সোশ্যাল মিডিয়ায় ব্যপক ট্রোলের মুখেও পড়তে হয়।

ভিডিওতে ভুট্টা বিক্রেতাকে বলতে শোনা যায়, গাড়ি হাঁকিয়ে এসেছেন বলে কী বেশি দাম চাইব? যার উত্তরে মন্ত্রী মশাই বলেন ‘এখানে তো বিনামূল্যে ভুট্টা পাওয়া যায়’। তবে দোকানির সঙ্গে দর কষাকষিতে পেরে না উঠে অবশেষে ভুট্টার দাম বাবদ গোটা টাকাই দোকানিতে দিয়ে সেখান থেকে গাড়িতে চেপে রওনা দেন তিনি। ঘটনাটি মধ্যপ্রদেশের। ভিডিও ভাইরাল হতেই ভুট্টা বিক্রেতার সঙ্গে মন্ত্রী মশাইয়ের দর কষাকষি নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: [খুনের হুমকি আসছে! প্রাণ বাঁচাতে ভয়ে মুম্বই পুলিশের কাছে ছুটলেন ভিকি-ক্যাটরিনা]

অনেকে তির্যক মন্তব্য করতেও ছাড়েননি। তবে মন্ত্রী মশাই একেবারেই ভিন্ন কারণে ভিডিওটি করেন। তিনি রাস্তার পাশে দোকানিদের থেকে জিনিসপত্র কেনার আহ্বান জানানোর জন্যই এই ভিডিও করেন ভিডিও করার সময় তিনি নিজেও জানতেন না তাঁর এই দরাদরির জন্যই তাকে তুমুল ট্রোলের মুখে পড়তে হবে। কংগ্রেসের তরফেও মন্ত্রীর এই কাজের সমালোচালনা করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Union minister of state in the ministry of steel and bjp leader faggan singh kulaste bargaining with a corn selle r473793